Mamata Banerjee: আমায় বিরক্ত করছেন, তাই রাজ্যপালকে টুইটারে ব্লক করেছি, জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়
Mamata Banerjee Oath (Photo Credit: Twitter/ANI)

কলকাতা, ৩১ জানুয়ারি: রাজ্য বনাম রাজ্যপালে বিবাদে এবার যোগ হল টুইটারে ব্লক কাণ্ড। রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankar) কে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে ব্লক করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। নবান্নে সাংবাদিকদের নিজে মুখে মমতা জানালেন, তাঁকে টুইটারে বিরক্ত করছেন রাজ্যপাল। তিনি রোজ আমায় তাঁর টুইট ট্যাগ করছেন। আমরা নির্বাচিত সরকার, কোনও বন্ড জমা রাখা শ্রমিক নয়। আমি এটা জানাতে দু:খ পাচ্ছি যে জগদীপ ধনখড়কে আমি টুইটারে ব্লক করেছি।" বিকেলে নবান্নে মমতার সাংবাদিক সম্মেলনের আগে দিল্লিতে সুদীপ বন্দ্যোপাধ্যায় জানান, তিনি আজ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে রাজ্যপাল জগদীপ ধনখড়ের অপসারণের আবেদন জানিয়ে সরাসরি কথা বলেছেন।

দেখুন টুইট

এরপর মমতা এদিন ধনখড়কে নিয়ে যাবতীয় ক্ষোভ উগড়ে দেন। মুখ্যমন্ত্রী ক্ষোভের সুরে বলেন, রাজ্যপাল জগদীপ ধনখড় আমায় প্রশ্ন করছে মা ক্যান্টিনের টাকা কোথা থেকে আসছে। ডিম, চালের টাকা কোথা থেকে আসছে। এসব তিনি জিজ্ঞাসা করছেন। আমি কি কখনও ওনাকে জিজ্ঞাসা করেছি তাজ বেঙ্গল থেকে প্রতিদিন আপনি যে রোজ খাবার নিয়ে আসছেন সেই টাকা কোথা থেকে আসছে। আমার কাছে কিন্তু বিল আছে।"

এদিকে মমতা জানান ১৫ ফেব্রুয়ারি থেকে কোভিড প্রোটোকল মেনে দুয়ারে সরকার ফের শুরু হচ্ছে। এদিকে, নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে বুধবার তৃণমূলের আভ্যন্তরিন নির্বাচন হবে বলে জানালেন চেয়ারম্যান মমতা বন্দ্যোপাধ্যায়।