Differently Abled Woman Gang Raped in Kolkata: পঞ্চসায়রে চলন্ত গাড়িতে মানসিক ভারসাম্যহীন মহিলাকে গণধর্ষণ
প্রতীকী ছবি(Photo Credit: PTI)

কলকাতা, ১৩ নভেম্বর: রাতের কলকাতায় (Kolkata) চলন্ত গাড়িতে গণধর্ষণ (Gang Rape) এক মহিলাকে (Women)। হোমের বাসিন্দাকে চলন্ত গাড়িতে তুলে নেওয়ার অভিযোগ ওঠে দুই ব্যক্তির বিরুদ্ধে। সোমবার রাতে এই ঘটনাটি পঞ্চসায়র (Panchasayar) এলাকায় ঘটে বলে জানা গেছে।

২৪ ঘন্টার খবর অনুযায়ী, মানসিক সমস্যায় ভুগছিল বছর ৩৫-এর ওই মহিলা। সে কারণেই হোমে থাকতেন তিনি। সোমবার রাতে আচমকাই হোমের তালা ভেঙে বাইরে বেরিয়ে যান তিনি, হাঁটতে থাকেন পিয়ারলেসের ইনের দিকে। এরপরই একটি সাদা রঙের একটি গাড়ি এসে দাঁড়ায় তাঁর সামনে। মহিলাকে তুলে নিয়ে রাতভর অত্যাচার চালানো হয় তাঁর ওপর। এরপর মঙ্গলবার সোনারপুর স্টেশন (Sonarpur Station)এলাকায় রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে দিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা। আরও পড়ুন, বিল বাবদ রাজ্যের থেকে ৪৬ কোটি টাকা পাবে বিএসএনএল, বকেয়া মেটাতে নবান্নকে আর্জি টেলিকম সংস্থার

নিগৃহীতা পুলিশকে জানিয়েছেন, তাঁকে বেধড়ক মারধর করা হয়। গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলেও দেওয়া হয়। এরফলে মাথায় চোট পান। তারপর সেখানেই অজ্ঞান হয়ে যান তিনি। জ্ঞান ফিরলে স্থানীয়রা তাঁকে তাঁর মাসির বাড়িতে গড়িয়ায় নিয়ে যায় হয়। বেহালানিবাসী আরেক দিদিকে ঘটনাটি জানানো হয়। এরপর দুই অভিযুক্তের বিরুদ্ধে পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করে পরিবার।

হোম ও রাস্তার সিসিটিভির ফুটেজ ভালো করে খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ এই ঘটনার পূর্ণ তদন্ত করবে বলে জানায়। নির্যাতিতার বয়ান অনুযায়ী ফিরোজ নামে এক ব্যক্তির নাম উঠে এসেছে। পুলিশ আশ্বস্ত করেছে। তবে এখনও অব্দি কেউ গ্রেফতার হয়নি।