Kolkata: লকডাউনে কাজ হারিয়ে প্রবল আর্থিক অনটন, বারুইপুরে ট্রেনের কামরায় আত্মঘাতী যুবক
Representational Image (Photo Credits: File Image)

কলকাতা, ১৭ অক্টোবর: শনিবার বারুইপুরে (Baruipur) ট্রেনের কামরায় উদ্ধার হয় যুবকের ঝুলন্ত দেহ। জানা যায় মৃত বারুইপুরের বাসিন্দা, নাম চিরঞ্জিত তাঁতির। তিনি কলকাতার হোটেলে কাজ করতেন। ;লকডাউনে কাজ চলে যাওয়ার পর সাতমাস ধরে কাজ ছিল না। জমানো টাকাও প্রায় শেষ হয়ে যাওয়ায় সংসারে অনটন দেখা যাচ্ছিল। পরিবারে রয়েছেন স্ত্রী ও সন্তান। বহুদিন ধরেই কাজের সন্ধান করছিলেন। কিন্তু ব্যবস্থা হচ্ছিল না। অবশেষে শুক্রবার রাতে ট্রেনের কামরা থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কলকাতার হোটেলে রাঁধুনির কাজ করতেন চিরঞ্জিত। পরিবারের দাবি, লকডাউনে কাজ চলে যায়। তারপর থেকেই কাজের খোঁজ করছিলেন। ভাড়াবাড়িতে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে সংসার। ফলে আর্থিক সঙ্কট শুরু হয়। বাজারে দেনাও হয়ে যায় বলে দাবি করে পরিবার। সম্প্রতি দাদার কাছে আশ্রয় নেন বছর পঁয়ত্রিশের ওই যুবক। আরও পড়ুন, জো বিডেন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হলে আমি হয়তো দেশ ছাড়ব, বললেন ট্রাম্প

দিনকয়েক আগে সন্তানদের নিয়ে বাপের বাড়িতে যান স্ত্রী। জানা যায়, গতকাল রাতে শ্বশুরবাড়িতে যাওয়ার পর, স্ত্রীর সঙ্গে বচসা হয় ব্যক্তির। এরপর রাতে বারুইপুর লোকাল থেকে উদ্ধার হয় যুবকের ঝুলন্ত দেহ। আর্থিক সঙ্কটের কারণেই আত্মঘাতী কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।