Governor Jagdeep Dhankhar: সপ্তমীর সকালে দেবী দুর্গার মন্ত্র জপে টুইট রাজ্যপাল জগদীপ ধনখড়ের
রাজ্যপাল জগদীপ ধনখর (Photo Credits: PTI)

কলকাতা, ২৩ অক্টোবর: মহাসপ্তমীর (Durga Puja 2020 MahaSaptami) সকালে পরপর দুটি টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)।দেবী দুর্গার মন্ত্র জপে টুইটে তিনি লেখেন,মা দুর্গা সমস্ত দুঃখ, যন্ত্রণা দূর করবেন। মা দুর্গা সবসময় তাঁর ভক্তদের সাহস জোগান। ভয়কে দূরে সরিয়ে চলতে সাহায্য করেন। মায়ের কাছে প্রার্থনা সমস্ত অশুভ শক্তিকে সরিয়ে সকলকে ভয় মুক্ত করুন।”

সেই সঙ্গে সতর্ক করলেন রাজ্যবাসীকে। পরামর্শ দিলেন যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আনন্দ উদযাপনের। সকলকে সচেতন থাকতে বলেন, সতর্ক থাকার পরামর্শ দেন। করোনার সঙ্গে লড়াই করতে সমস্ত স্বাস্থ্যবিধি মানতে বলেন। সেই সঙ্গে গত ২৪ ঘণ্টার রাজ্যের করোনা (Coronavirus) আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা নিয়ে টুইটে মুখ্যমন্ত্রীকে মেনশন করেন।

আরও পড়ুন, দুর্যোগের আভাস, করোনার কাঁটার মধ্যেই আজ মহাসপ্তমী; শুধু ভিড়টাই মিসিং

রাজ্যের বৃহস্পতিবারের (২২ অক্টোবর) বুলেটিন অনুযায়ী, নতুন করে আক্রান্ত হয়েছেন ৪১৫৭ জন। গতকালের চেয়েও যা বেশি এবং অতি অবশ্যই নতুন রেকর্ড। গত দুদিনের মতো এদিনও রাজ্যে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার পেরিয়ে গেল। সেইসঙ্গে মৃত্যু হয়েছে নতুন করে আরও ৬৪ জনের। তবে আশার আলো বলতে, রাজ্যে এখনও সুস্থতার হার ৮৭.৪৪ শতাংশ। কিন্তু সেই সুস্থতার হারও ধীরেধীরে কমছে। তবে, রাজ্যের সুস্থতার হার জাতীয় গড়ের তুলনায় এখনও পর্যন্ত বেশ কিছুটা বেশি।