Bardhaman: শিবের মাথায় জল ঢালার আগে দামোদর নদে তলিয়ে গেল ৪ তরুণ
দামোদর নদী (Picture Source: wikimedia commons)

অন্ডাল, ২৭ জুলাই: পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) অন্ডালে (Andal) দামোদর নদ থেকে জল নিতে গিয়ে সাতসকালে তলিয়ে গেলেন চার তরুণ। অন্ডালের শ্রীরামপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। আজ সকালে এই দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় অন্ডাল থানার পুলিশ ও বিপর্যয় মোকাবিলার দল (Disaster Management Team)। তলিয়ে যাওয়া যুবকদের খোঁজে তল্লাশি চলছে। ঘটনাস্থলে গিয়েছেন জেলার তৃণমূলের যুব সভাপতি রূপেশ যাদব, জেলা পরিষদের উপদেষ্টা কাঞ্চন মিত্রও।

আজ সকালে শিবের পুজোর জন্য জল নিতে দামোদরের কুঠিরডাঙা ঘাটে যান দুর্গাপুরের গোপালমাঠের বাসিন্দা পাঁচ তরুণ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জল নিতে নেমে তলিয়ে যান চারজন। স্থানীয় বাসিন্দারা এগিয়ে এলেও বর্ষায় দামোদরে জলের পরিমাণ বেশি থাকায় উদ্ধারের চেষ্টা ব্যর্থ হয়। ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে অন্ডাল থানার পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দল। আরও পড়ুন, করোনাকালে সাশ্রয়, ব্রিটিশ আমলের 'ডাক মেসেঞ্জার' বাতিলের পথে ভারতীয় রেল

থানার ভারপ্রাপ্ত আধিকারিক পার্থ ঘোষ-সহ কয়েকজন পুলিশকর্মী ওই ঘাটে পৌঁছন। খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও। দ্রুততার সঙ্গে তাঁরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধারকাজে নামেন। তবে এখনও পর্যন্ত কাউকে খুঁজে পাওয়া যায়নি বলে খবর। এবছর ৬ বন্ধু একসঙ্গে উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয়। পরীক্ষার ফল ভালো হলে শ্রাবণ মাসের প্রতিটি সোমবার শিবের মাথায় জল ঢালার মানত ছিল তাদের। আর তা করতে গিয়েই বিপত্তি। মৃতদের নাম রাহুল মান্ডি, সৌরভ মণ্ডল, শিবু দাস এবং সব্যসাচী মুখার্জি।