Saradha Scam Case: সারদা চিটফান্ড মামলায় সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল ইডি, নাম রয়েছে তৃণমূলের কুণাল ঘোষের
কুণাল ঘোষ, ছবি এএনআই

কলকাতা, ২৭ অগাস্ট: সারদা চিটফান্ড কেলেঙ্কারিতে (Saradha Scam) সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। ব্যাঙ্কশাল আদালতে জমা সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিয়েছে তদন্তকারী সংস্থাটি। তাতে নাম রয়েছে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) ও সাংবাদিক সুমন চট্টোপাধ্যায়ের (Suman Chattopadhyay)। চার্জশিটে কুণাল ঘোষের একটি ও সুমন চট্টোপাধ্যায়ের দুটি সংস্থার নাম উল্লেখ করেছে ইডি।

২৪ ঘণ্টার খবর অনুযায়ী, চার্জশিটে কুণাল ঘোষের 'স্ট্র্যাটেজি মিডিয়া' ও সুমন চট্টোপাধ্যায়ের 'দিশা প্রোডাকশন ও মিডিয়া প্রাইভেট লিমিটেড' এবং 'একদিন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড' নামে দুটি সংস্থার নাম রয়েছে। সারদা তদন্তে এর আগে গ্রেফতার হয়েছিলেন কুণাল ঘোষ ও সুমন চট্টোপাধ্যায়। এখন দু'জনেই জামিনে রয়েছেন। কুণাল ঘোষ বর্তমানে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র। আরও পড়ুন: India: আফগান জেল থেকে মুক্ত ১০০ জঙ্গি, ভারতে হামলা ছক জইশের, রিপোর্টে চাঞ্চল্য

এদিকে, চার্জশিটের পিছনে রাজনৈতিক উদ্দেশ্য দেখতে পাচ্ছেন কুণাল। তিনি বলেন, "আমি তদন্তে সহযোগিতা করেছি এবং ২০১৩ সালেই প্রমাণ দিয়েছি। চার্জশিট দাখিল করতে আট বছর লেগে গেল। এই সব করে আপনি (কেন্দ্রীয় সরকার) আমাকে চাপ দিতে পারবেন না।"