SSC Scam: পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে প্রায় ২০ কোটি টাকা উদ্ধার

কলকাতা, ২২ জুলাই: পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন (West Bengal School Service Commission) এবং পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা বোর্ডে ( West Bengal Primary Education Board) নিয়োগ কেলেঙ্কারির (Recruitment Scam) তদন্তে ১৩টি জায়গায় একযোগে তল্লাশি অভিযানে নেমেছে ইডি (ED)। তল্লাশি চলাকালীন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) ঘনিষ্ঠ সহযোগী অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) বাড়ি থেকে প্রায় ২০ কোটি টাকা নগদ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ইডি।

আজ নিয়োগ দুর্নীতির তদন্তে রাজ্যজুড়ে একসঙ্গে ১৩টি জায়গায় ম্যারাথন তল্লাশিতে নামে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের। প্রায় ৮০-৯০ জন ইডি অফিসার রাজ্যের নানা প্রান্তে ছড়িয়ে পড়েন তল্লাশির কাজে। বাড়ি গিয়ে প্রাক্তন শিক্ষামন্ত্রীকে পার্থ চট্টোপাধ্য়াকে জিজ্ঞাসাবাদ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। আরও পড়ুন: Gold Recovered: ভারত-বাংলাদেশ সীমান্তে বিপুল পরিমাণ সোনা উদ্ধার করল বিএসএফ

ANI-র টুইট:

জানা গিয়েছে টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথের একটি আবাসনের ফ্ল্যাটেও তল্লাশি চালানো হয়েছিল। সেখান থেকেই উদ্ধার হয়েছে অন্তত ২০ কোটি নগদ টাকা। এই ফ্ল্যাটটি অর্পিতা মুখোপাধ্যায় নামে এক মহিলার। ইডির দাবি, অর্পিতা পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সহযোগী। অর্পিতার বাড়ি থেকে ২০টি মোবাইল ফোনও উদ্ধার হয়েছে বলে খবর।