Dilip Ghosh: শাহজাহানরা বাংলাদেশ থেকে রোহিঙ্গা আনত! অভিযোগ বিজেপি নেতা দিলীপ ঘোষের
BJP MP Dilip Ghosh (Photo Credits: IANS)

দিন যত গড়াচ্ছে সন্দেশখালি থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে  আসছে। গত শুক্রবার ওই এলাকায় তল্লাশি করে স্থানীয় পঞ্চায়েত প্রধানের ঘনিষ্ঠজনের বাড়ি থেকে উদ্ধার হয়েছে অস্ত্র, বোমা সহ একাধিক সরঞ্জাম। এমনকী সীমান্ত এলাকা থেকে বহিরাগতদের সন্দেশখালিতে আনার মতো গুরুতর অভিযোগ উঠেছ বহিস্কৃত তৃণমূল নেতার বিরুদ্ধে। এবার এই নিয়ে মন্তব্য করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

বর্ধমান-দূর্গাপুর কেন্দ্রের প্রার্থী বলেন, "ঝুলি থেকে বিড়াল বেরিয়ে গিয়েছে। রাজ্যের পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে সমাজবিরোধীর বাড়়ি থেকে অস্ত্র উদ্ধার করতে গিয়ে কমান্ডোদের দায়িত্ব দিতে হচ্ছে। রাজ্য পুলিশের কোনও কাজ নেই। তাঁদের সামনে এতবড় ঘটনা দিনের পর দিন ঘটে চলেছে, তবে তাঁদের হুঁশ নেই। শাহজাহান যখন সিপিএমে ছিল তখন পিস্তল নিয়ে ঘুরতো, এখন একে ৪৭ নিয়ে ঘুরছে"।

বিজেপি সাংসদ আরও বলেন, "একটা সীমান্ত এলাকা থেকে এত অস্ত্র উদ্ধার হচ্ছে। এখন তো মনে হচ্ছে সন্দেশখালিতে দেশবিরোধী কাজকর্ম চলছিল। এখনও ওই এলাকায় তল্লাশি করা উচিত, আর শাহজাহানের সঙ্গে যুক্ত ব্যক্তিদের গ্রেফতার করা উচিত। শাহজাহান ওই এলাকায় বাংলাদেশ থেকে রোহিঙ্গা নিয়ে আসত, তাঁদের খাইয়ে পরিয়ে রাখার জন্য ক্যাম্প বানিয়েছিল। এই ক্যাম্পগুলির খরচ জেলা পরিষদ চালাতো এবং তারপর গাড়ি করে দেশের বিভিন্ন প্রান্তে ছড়়িয়ে দিত"।