Derek O'Brien Goes Into Self Quarantine: দুষ্মন্তের পাশে বসে হোম কোয়ারেন্টাইনে তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন
হোম কোয়ারেন্টাইনে গেলেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন (Photo: Twitter)

নতুন দিল্লি, ২০ মার্চ: হোম কোয়ারেন্টাইনে গেলেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন (Derek O'Brien)। জানা গেছে, বলিউডর গায়িকা কনিকা কাপুর (Singer Kanika Kapoor) করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হওয়া সত্ত্বেও তিনি লখনউতে একটি পার্টিতে যোগ দিয়েছিলেন। সেই পার্টিতে ছিলেন নানা রাজনৈতিক দলের নেতা। ছিলেন বিজেপি সাংসদ দুষ্মন্ত সিংও (Dushyant Singh)। আর এই দুষ্মন্ত সিংয়ের সঙ্গেও সংসদের পরিবহন সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ ডেরেক। এই পরিস্থিতিতে তাই হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তৃণমূল সাংসদ। নিজেদের কোয়ারেন্টাইনে রেখেছন দুষ্মন্ত সিং ও তাঁর মা রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। কারণ তাঁরাও ওই পার্টিতে গেছিলেন। উত্তরপ্রদেশের মন্ত্রী দ্ধার্থনাথ সিং ও জয় প্রতাপ সিংও নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন।

বলিউডে কনিকা কাপুরই হবেন প্রথম যিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে হলিউডের বেশ নামজাদা কয়েকজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কনিকা কাপুরের বাবা রাজীব কাপুর জানান, লন্ডন থেকে ফেরার পর তিনটি পার্টিতে গিয়েছিলেন কনিকা। সেখানে অন্তত ৩৫০-৪০০টি পরিবারের সংস্পর্শে আসেন তিনি। কনিকার পরিবারের ৬ সদস্যের স্বাস্থ্য পরীক্ষা হবে। কনিকার সঙ্গে তাঁরাও আইসোলেশনে রয়েছেন বলে জানান তাঁর বাবা। আরও পড়ুন: Kanika Kapoor Tested Positive For COVID-19: বলিউডে থাবা করোনাভাইরাসের, আক্রান্ত গায়িকা কনিকা কাপুর

এর আগে করোনায় আক্রান্ত হলিউডের হয়েছেন ব়্যাচেল ম্যাথুউস। হলিউড থেকে প্রথমে অস্কারজয়ী অভিনেতা টম হ্যাংকস এবং তাঁর অভিনেত্রী স্ত্রী রিটা উইলসনের করোনাভাইরসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এরপর করোনায় আক্রান্ত বলে জানান জেমস বন্ডের নায়িকা ওলহা কোরেল্যাঙ্কো। করোনায় আক্রান্ত হয়েছেন হলিউডের আরেক তারকা ইদ্রিস এলবাও।