Kanika Kapoor Tested Positive For COVID-19: বলিউডে থাবা করোনাভাইরাসের, আক্রান্ত গায়িকা কনিকা কাপুর
কনিকা কাপুর (Photo: instagram)

লখনউ, ২০ মার্চ: করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন গায়িকা কণিকা কাপুর (Kanika Kapoor)। যদিও গায়িকার পরিবারের তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, বলিউডের এক গায়ক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে পরিচয় প্রকাশ করা হয়নি। জানা যাচ্ছে, এই মুহূর্তে তিনি লখনউতে রয়েছেন কনিকা। তাঁর গোটা পরিবারকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সম্প্রতি তিনি লন্ডন থেকে ফিরেছিলেন। লখনউতে একটি পার্টিতেও যোগ দিয়েছিলেন। গায়িকা কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ায় আতঙ্ক ছড়িয়েছে।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় কনিকা কাপুরের কড়া সমালোচনা করেছেন চিত্র পরিচালক অশোক পন্ডিত (Ashoke Pandit)। গায়িকার দায়িত্বজ্ঞানহীন আচরণ নিয়ে তিনি প্রশ্ন তুলেছেন। তিনি লিখেছেন,"আপনার লজ্জা পাওয়া উচিত। লন্ডন থেকে ফেরার পর পাঁচতারা হোটেলে পার্টিতে গেছেন, সেখানে অন্তত একশো জনের সংস্পর্শে আসার পরে কর্তৃপক্ষের কাছ থেকে সব লুকিয়েছেন। এখন আপনি আক্রান্ত। আপনার দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য অন্যদের জীবনকেও বিপদে ফেলেছেন। আরও পড়ুন: Coronavirus: লন্ডন থেকে কলকাতায় মিমি চক্রবর্তী-জিৎ, আইসোলেশনে থাকবেন সাংসদ-তারকা

যদি এই খবরের সত্যতা থাকে তবে বলিউডে কনিকা কাপুরই হবেন প্রথম যিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে হলিউডের বেশ নামজাদা কয়েকজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন ব়্যাচেল ম্যাথুউস। হলিউড থেকে প্রথমে অস্কারজয়ী অভিনেতা টম হ্যাংকস এবং তাঁর অভিনেত্রী স্ত্রী রিটা উইলসনের করোনাভাইরসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। এরপর করোনায় আক্রান্ত বলে জানান জেমস বন্ডের নায়িকা ওলহা কোরেল্যাঙ্কো। করোনায় আক্রান্ত হয়েছেন হলিউডের আরেক তারকা ইদ্রিস এলবাও।