Road Accident: দুই করোনা আক্রান্তকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স, মৃত এক রোগী ও চালক
দুর্ঘটনা/ প্রতীকী ছবি (Photo Credits: ANI)

কলকাতা, ১৪ জুন: দুই মেদিনীপুরে পর পর দু'টি দুর্ঘটনার (Accident) খবর। দু' জন করোনা আক্রান্তকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় (Panskura) দুর্ঘটনার কবলে পড়ে অ্যাম্বুল্যান্স (Ambulance)। ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাম্বুল্যান্স চালকের। পরে হাসপাতালে মৃত্যু হয় এক করোনা আক্রান্তের। দ্বিতীয় করোনা আক্রান্তের অবস্থা আশঙ্কাজনক। এদিন দুই করোনা আক্রান্তকে নিয়ে পাঁশকুড়ার কোভিড হাসপাতালে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। সকাল ৭টা নাগাদ মেচোগ্রামের কাছে ৬ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে অ্যাম্বুল্যান্সটি। ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাকের চালক ও খালাসি।

শনিবার রাতে কোলাঘাট ব্লকে তিনজনের রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে৷ এরপর রবিবার সকালে কোলাঘাট ব্লকের গোপালনগর থেকে দুই করোনা আক্রান্ত রোগীকে পাঁশকুড়া হাসপাতালে নিয়ে যাচ্ছিল৷ অ্যাম্বুলেন্সে করোনা আক্রান্ত রোগী রয়েছেন, এটা ধরে নিয়েই সাহায্যে এগিয়ে আসেননি কেউ৷ দীর্ঘক্ষণ তাঁরা ওই অবস্থায় পড়ে থাকেন৷ স্থানীয়রাই খবর দেয় পাঁশকুড়া হাসপাতালে৷ ঘটনাস্থলে যান পাঁশকুড়া করোনা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা৷ তাঁরাই দুই করোনা আক্রান্ত রোগীকে গুরুতর আহত অবস্থায় পাঁশকুড়া করোনা হাসপাসাতে নিয়ে যান৷ ততক্ষণে আরও একজনের মৃত্যু হয়৷ আরও পড়ুন, 'দেশের স্বার্থের সঙ্গে আপস করা হবে না', চিন নিয়ে বার্তা দিলেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং

আরেকটি দুর্ঘটনা ঘটে পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের ওয়ালিপুর এলাকায়। ৬ নম্বর জাতীয় সড়কে ট্রাকের ধাক্কায় মৃত্যু প্রৌঢ় সাইকেল আরোহীর। মৃতদেহ আটকে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। গতকাল রাত সাড়ে ৯টা নাগাদ দুর্ঘটনা ঘটে। বাড়ি ফেরার পথে, সাইকেল আরোহীকে পিছন থেকে ধাক্কা মারে ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই প্রৌঢ়ের। মৃতদেহ নিয়ে ঘণ্টাখানেকেরও বেশি বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশের আশ্বাসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘাতক ট্রাকের চালক পলাতক।