Coronavirus In West Bengal: এবার আক্রান্তের সন্ধান মিলল উত্তরবঙ্গে, রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত বেড়ে ১৮
করোনাভাইরাস (Photo Credit: IANS)

শিলিগুড়ি, ২৮ মার্চ: এবার করোনাভাইরাসে (COVID-19 ) আক্রান্তের সন্ধান মিলল উত্তরবঙ্গে (North Bengal)। কালিম্পংয়ের (Kalimpong) বাসিন্দা ৪৫ বছর এক মহিলা করোনাভাইরাসে আক্রান্ত। শনিবার সন্ধ্যায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। উত্তরবঙ্গ মেডিকল কলেজ ও হাসপাতালে (North Bengal Medical College) ভর্তি ওই মহিলা। আজ এনিয়ে পশ্চিমবঙ্গে মোট তিন জনের শরীরে মিলল করোনাভাইরাস।

জানা গেছে, আক্রান্ত ওই মহিলা উত্তরবঙ্গ মেডিকেলে ভর্তি ছিলেন। কালিম্পংয়ের বাসিন্দা ৪৫ বছর ওই মহিলা কর্মসুত্রে চেন্নাই গেছিলেন। গত বৃহস্পতিবার হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। এরপর তাঁর লালারসের নমুনা নাইসেডে পাঠানো হয়েছিল। দু'বার পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ আসে। এই নিয়ে রাজ্যে আক্রান্তের সংখ‍্যা বেড়ে দাঁড়াল ১৮। আরও পড়ুন: Coronavirus In West Bengal: রাজ্যে ২ মহিলার শরীরে মিলল করোনাভাইরাস, আক্রান্ত বেড়ে ১৭

এর আগে পূর্ব মেদিনীপুরের এগরার বাসিন্দা ৭৬ বছরের এক বৃদ্ধা এবং ৫৬ বছরের এক মহিলার শরীরে করোনাভাইরাস পাওয়া যায়। করোনাভাইরাসে আক্রান্ত এক রোগীর সঙ্গে সংস্পর্শে এসেছিলেন এই দুই আক্রান্ত। গতকালই নদিয়ার তেহট্টে ৫ জনের শরীরে মিলেছিল করোনাভাইরাস।