Coronavirus in West Bengal: একধাক্কায় অনেকটা বাড়ল রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা, মৃত ৫৭
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

কলকাতা, ২৫ এপ্রিল: একদিকে গোটা দেশজুড়ে করোনা সংক্রমণের (COVID-19) আতঙ্কে জর্জরিত মানুষ। অক্সিজেন ও হাসপাতালে বেড সংকট এই মুহূর্তে সবথেকে চিন্তার কারণ। এরই মধ্যে চিন্তা বাড়ালো রাজ্যও। একধাক্কায় অনেকটা বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য দফতরের শেষ বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ১৫ হাজার ৮৮৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা ৫৭।

এখনও পর্যন্ত কলকাতা এবং কলকাতা সংলগ্ন উত্তর ২৪ পরগনাতেও বেড়েছে আক্রান্তের সংখ্যা। কলকাতায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৭৭৯ জন। মৃত্যু হয়েছে ১৮ জনের। উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা ৩ হাজার ১৪০ জনের। মৃত্যুর হয়েছে ১৫ জনের। ক্রমশ ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। আরও পড়ুন, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৩,৪৯,৬৯১; মৃত্যু আড়াই হাজারের বেশি

দেশের চিত্র আরও ভয়ঙ্কর। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা (COVID-19) আক্রান্ত হলেন ৩ লাখ ৪৯ হাজার ৬৯১ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ২ লাখ ১৭ হাজার ১১৩ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২ হাজার ৭৬৭ জনের। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের (Union Health Ministry) পরিসংখ্যান অনুযায়ী, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৬৯ লাখ ৬০ হাজার ১৭২ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ২৬ লাখ ৮২ হাজার ৭৫১ জনের। করেনা জয় করে সুস্থ হয়েছেন ১ কোটি ৪০ লাখ ৮৫ হাজার ১১০ জন। করোনায় মৃত্যু হয়েছে ১ লাখ ৯২ হাজার ৩১১ জনের।