COVID-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৩,৪৯,৬৯১; মৃত্যু আড়াই হাজারের বেশি
কোভিড (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৫ এপ্রিল: ২৪ ঘণ্টায় দেশে করোনা (COVID-19) আক্রান্ত হলেন ৩ লাখ ৪৯ হাজার ৬৯১ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ২ লাখ ১৭ হাজার ১১৩ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২ হাজার ৭৬৭ জনের। কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের (Union Health Ministry) পরিসংখ্যান অনুযায়ী, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৬৯ লাখ ৬০ হাজার ১৭২ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ২৬ লাখ ৮২ হাজার ৭৫১ জনের। করেনা জয় করে সুস্থ হয়েছেন ১ কোটি ৪০ লাখ ৮৫ হাজার ১১০ জন। করোনায় মৃত্যু হয়েছে ১ লাখ ৯২ হাজার ৩১১ জনের।

স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, দেশে এখনও পর্যন্ত ১৪ কোটি ৯ লাখ ১৬ হাজার ৪১৭ ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে। ICMR জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ২৭ কোটি ৭৯ লাখ ১৮ হাজার ৮১০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। আরও পড়ুন: SC Judge Mohan M Shantanagoudar Dies: প্রয়াত সুপ্রিম কোর্টের বিচারপতি মোহন এম শান্তনাগৌদার

এদিকে বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৩১ লাখ এবং আক্রান্ত হয়েছেন ১৪ কোটি ৭০ লাখেরও বেশি মানুষ। আজ সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিশ্বে মৃত্যু হয়েছে ১৩ হাজার ৩৯০ জনের। নতুন করে ৮ লাখ ২১ হাজার ৬৭৪ জনের শরীরে এই ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বিশ্বে মোট করোনায় মৃত্যু হয়েছে ৩১ লাখ ১২ হাজার ৭৫২ জনের এবং আক্রান্ত হয়েছেন ১৪ কোটি ৭০ লাখ ৪৪ হাজার ৩৮৯ জন। সুস্থ হয়েছেন ১২ কোটি ৫০ লাখ ৪৫ হাজার ৫৪৮ জন।