Coronavirus Cases In West Bengal: ৭ নয়, রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু ৩ জনের; জানালেন মুখ্যসচিব রাজীব সিনহা
করোনা ভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ২ এপ্রিল: এখনও পর্যন্ত রাজ্যে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে মৃ্ত্যু হয়েছে ৩ জনের। আজ সন্ধ্যায় সাংবাদিক বৈঠক করে একথা জানান রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা। মুখ্যসচিব বলেন, "রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ৫৩ জন। আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ জন। পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ আরও ৯ জনের। রাজ্যে এখন করোনাভাইরাসে আক্রান্ত (Active case) ৩৪ জন। রাজ্যে করোনাভাইরাসের জন্য মৃত্যু হয়েছে ৩ জনের।" মুখ্যসচিবের ব্যাখ্যা, "যে ৭ জনের মৃত্যু হয়েছে, তার মধ্যে ৪ জন অন্য অসুখ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাঁদের টেস্টের রিপোর্ট পরে পজিটিভ এলেও করোনায় মৃত্যু হয়েছে এমনটা বলা সম্ভব নয়।"

যদিও দুপুরে নবান্নে (Nabanna) সাংবাদিক বৈঠক করে রাজ্য সরকার গঠিত বিশেষজ্ঞ কমিটির সদস্য চিকিৎসক তমাল কান্তি ঘোষ ও ধীমান গঙ্গোপাধ্যায় জানান, রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। ফলে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৫৩। আর মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭। বুধবার মুখ্যমন্ত্রী জানান, বাংলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। আরও পড়ুন: Coronavirus Cases In West Bengal: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত ১৬ জন, মৃতের সংখ্যা বেড়ে ৭

এদিকে বুধবার থেকে কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালের স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে করোনার পরীক্ষা শুরু হয়েছে। বুধবার ট্রপিক্যাল মেডিসিনে ৭টি ও বৃহস্পতিবার ৫টি পরীক্ষা হয়।