Coronavirus Cases In West Bengal: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত ১৬ জন, মৃতের সংখ্যা বেড়ে ৭
পিপিই কিট File Image | (Photo Credits: AFP)

কলকাতা, ২ এপ্রিল: রাজ্যে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৩। একদিনে সবচেয়ে বেশি মানুষের আক্রান্ত হওয়ার ঘটনা ঘটল। গত ২৪ ঘণ্টায় ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নবান্নে (Nabanna) সাংবাদিক বৈঠক করে রাজ্য সরকার গঠিত বিশেষজ্ঞ কমিটির সদস্য চিকিৎসক তমাল কান্তি ঘোষ ও ধীমান গঙ্গোপাধ্যায় জানান, রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬ জন, মৃত্যু হয়েছে ৪ জনের। ফলে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৫৩। আর মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭।

তাঁরা আরও জানান, চিকিৎসা হয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ জন। গত ২৪ ঘণ্টায় ১০৪ জনের টেস্ট করানো হয়েছে। গোটা রাজ্যে এখনও পর্যন্ত টেস্ট হয়েছে ৭৬৩ জনের। এখনও পর্যন্ত করোনার সংক্রমণ কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। আরও পড়ুন: Man Quarantined Himself On River Boat: ভাগ্নির বাড়িতে এসে জ্বর, নৌকায় কোয়ারান্টাইনে বৃদ্ধ!

রাজ্য সরকারের পক্ষে চিকিৎসক অভিজিৎ চৌধুরী জানিয়েছেন, তবে করোনা আক্রান্ত যে ১৮ জন প্রথম দফায় ভর্তি হয়েছিলেন, তাঁদের মধ্যে ৯ জনের পরবর্তী রিপোর্ট নেগেটিভ এসেছে। সম্ভবত আগামিকালের মধ্যে তাঁদেরকে ছেড়ে দেওয়া হবে। এদিকে বুধবার থেকে কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতালের স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে করোনার পরীক্ষা শুরু হয়েছে। বুধবার ট্রপিক্যাল মেডিসিনে ৭টি ও বৃহস্পতিবার ৫টি পরীক্ষা হয়।