Minister Arup Roy: অসুস্থ রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়, ভর্তি দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে
রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায় (Picture Source: Facebook)

কলকাতা, ২৪ জানুয়ারি: অসুস্থ রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায় (Arup Roy)। আজ সকালে বুকে ব্যথা অনুভব করায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকাল ১০টা নাগাদ তাঁকে উডল্যান্ডস হাসপাতালে (Woodlands Hospital) ভর্তি করা হয়। সেখানে তাঁর বিভিন্নরকম শারীরিক পরীক্ষা করা হয়। চিকিৎসকরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তাঁকে আপাতত রাখা হয়েছে পর্যবেক্ষণে।

হাওড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান তিনি। বিধানসভা নির্বাচনের আগে তাঁর অসুস্থতা দলের জন্যেও চিন্তার খবর। হাওড়া জেলার দায়িত্ব তাঁর হাতে। তাই সময় নষ্ট না করে তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয়। সম্প্রতি তাঁকে নিয়ে বারবার অভিযোগ করেছেন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা, রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া। 'দলে থেকে কাজ করতে পারছি না', অভিযোগে ইস্তফা দেন লক্ষ্মীরতন শুক্লা, রাজীব বন্দোপাধ্যায়। লক্ষ্মীরতন শুক্লার পক্ষে কথা বলায় বহিষ্কৃত হন বৈশালী ডালমিয়া। আরও পড়ুন, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৪,৮৪৯ জন, মৃত্যু ১৫৫ জনের

বৈশালী ডালমিয়ার বহিষ্কারের প্রসঙ্গে,"দলের সঠিক সিদ্ধান্ত। যাঁরা দলের বিরুদ্ধে কথা বলে, দলকে বারবার বিব্রত করার চেষ্টা করে, এমন কাজ করে যাতে দলের দুর্নাম হয়, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সঠিক সিদ্ধান্ত। আমার বিরুদ্ধে তাঁর অভিযোগ থাকতেই পারে। দলের বিরুদ্ধে নানা কথে বলেন কেউ, দল বিরোধী কাজের সঙ্গে যুক্ত থাকেন, দলের নীতি মানেন না, তাঁদের বিরুদ্ধে যা সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক।" অমিত শাহের সভার আগে জেলা তৃণমূলে একের পর এক ভাঙন চলছে। আরও অনেকে বেসুরো গাইছেন। ফলে হাওড়া জেলা তৃণমূলের চেয়ারম্যান হিসেবে চাপে রয়েছেন অরূপ রায়।