Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৪,৮৪৯ জন, মৃত্যু ১৫৫ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৪ জানুয়ারি: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ১৪ হাজার ৮৪৯ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১৫৫ জনের। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৮ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৬ লাখ ৫৪ হাজার ৫৩৩। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ১ লাখ ৮৪ হাজার ৪০৮ জন। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ৩ লাখ ১৬ হাজার ৭৮৬ জন। করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৫৩ হাজার ৩৩৯ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে মোট ১৯ কোটি ১৭ লাখ ৬৬ হাজার ৮৭১টি নমুনা পরীক্ষা হয়েছে। গতকাল হয়েছে ৭ লাখ ৮১ হাজার ৭৫২টি নমুনার পরীক্ষা হয়েছে। আরও পড়ুন: Subhas Chandra Bose Jayanti 2021: 'কংগ্রেসই নেতাজি সুভাষ চন্দ্র বসুকে হত্যা করিয়েছে', বিস্ফোরক অভিযোগ বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের

এদিকে বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৯ কোটি ৯৩ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২১ লাখ ৩০ হাজার। আজ সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৯ কোটি ৯৩ লাখ ২১ হাজার ২০ জন এবং মৃত্যু হয়েছে ২১ লাখ ৩০ হাজার ২৯৩ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ কোটি ১৩ লাখ ৬৬ হাজার ৯৬৮ জন।