Buddhadeb Bhattacharjee Hospitalised: হাসপাতালে ভর্তি বুদ্ধদেব ভট্টাচার্য, উদ্বেগপ্রকাশ করে টুইট মমতা ব্যানার্জির
প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য্য (Photo Credits: PTI)

কলকাতা, ৯ ডিসেম্বর: হাসপাতালে ভর্তি হলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharya)। আজ তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবিপি আনন্দর খবর অনুযায়ী, তাঁকে রাখা হয়েছে আইসিইউ-তে। সূত্রের খবর, প্রাক্তন মুখ্যমন্ত্রীর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। হাসপাতালের ফ্লু-ক্লিনিকে তাঁর পরীক্ষা-নিরীক্ষা চলছে। বুদ্ধদেব ভট্টাচার্যর হাসপাতালে ভর্তি হওয়ার খবরে উদ্বেগপ্রকাশ করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee)। তিনি লেখেন, এটা শুনে উদ্বিগ্ন যে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি এবং তাঁকে শুভ কামনা জানাচ্ছি।"

বেশ কয়েক বছর ধরেই গুরুতর অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য। সল্টলেকের পাম অ্যাভিনিউয়ের বাড়ির বাইরে তাঁকে খুব বেশি দেখা যায় না বললেই চলে। গত বছরের সেপ্টেম্বরেও শ্বাসকষ্টের কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে স্বাস্থ্যের অবস্থার উন্নতি হওয়াতে তিনি বাড়ি ফেরেন।আরও পড়ুন: Buddhadeb Bhattacharya Admitted In Hospital: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

পুজোর সময় প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়িতে যান সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখর (Governor Jagdeep Dhankhar)। শারদ শুভেচ্ছা জানাতেই সেখানে যান তিনি। রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে কথাবার্তা বলেন বলে রাজ্যপাল জানিয়েছিলেন।