Abhishek Banerjee: 'ভারতবর্ষের সবচেয়ে বড় পাপ্পুর নাম অমিত শাহ', ইডির জিজ্ঞাসাবাদের পর কেন্দ্রকে আক্রমণ অভিষেকের
Abhishek Banerjee (Photo Credit: Twitter)

কলকাতা, ২ সেপ্টেম্বর: বিজেপিতে (BJP) যোগ দিলে সব পরিষ্কার, না যোগ দিলে তাঁদের বিরুদ্ধে তদন্ত হবে। কয়লাকাণ্ডে ইডির জিজ্ঞাসাবাদের পর কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে এভাবেই ফের তোপ দাগলেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে আক্রমণ করে অভিষেক বলেন, 'ভারতবর্ষের সবচেয়ে বড় পাপ্পুর নাম অমিত শাহ। আপনার ক্ষমতা থাকলে আমায় গ্রেফতার করবেন। আমার বিরুদ্ধে ইডি, সিবিআইয়ের দরকার নেই। ফাঁসির মঞ্চ করবেন, আমি মৃত্যুবরণ করব। মাঠে, ময়দানে আসুন। দেখা যাবে কত ক্ষমতা।' কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদের শেষে বেরিয়ে এসে এভাবেই বিজেপি সরকারকে আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

এসবের পাশাপাশি শুভেন্দু অধিকারীকেও আক্রমণ করেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, কয়লাকাণ্ডে যিনি মূল অভিযুক্ত, গত ৬ বা ৮ মাস আগে সেই বিনয় মিশ্রর সঙ্গে শুভেন্দু অধিকারীর কথা হয়েছে। সেই টেপ তাঁর কাছে রয়েছে। এই মন্তব্যের বিরুদ্ধে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হলে, সেই টেপ তিনি আদালতের কাছে জমা দেবেন বলেও মন্তব্য করেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়।

আরও পড়ুন: Abhishek Banerjee: '৩০বার ডাকলে যাব, মাথা নত করার ছেলে নই', বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ৬ বা ৮ মাস আগে কোথায় ছিলেন, সে বিষয়ে খোঁজ করুন। তিনি শুভেন্দুর ওই ক্লিপ আদালতে জমা দিতে রাজি  বলেও জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়।