Sukanta Majumdar Health Update: করোনা আক্রান্ত সুকান্ত মজুমদারের স্বাস্থ্যের খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী, গেল ফুল ফল মিষ্টি
Sukanta Majumdar (Photo Credit: Twitter/ANI)

কলকাতা, ১০ জানুয়ারি:  করোনা আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার(Sukanta Majumdar)। আগেই তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। শনিবার রাত থেকে বিভিন্ন উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে কোভিড ওয়ার্ডে চিকিৎসা চলছে তাঁর। সোমবার সকালে বিজেপির রাজ্য সভাপতিকে ফোন করে শারীরিক পরিস্থিতির খোঁজ খবর নেন মুখ্যমন্ত্রী। তাঁদের মধ্যে বেশ কয়েকমিনিট বার্তালাপ হয়। সুকান্তবাবুর দ্রুত আরোগ্য কামনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী, মুখ্যমন্ত্রীর তরফে সুকান্ত মজুমদারের কাছে ফল, ফুল ও মিষ্টি পাঠানো হয়েছে।আরও পড়ুন- Varanasi: কাশীর বিশ্বনাথ ধামের কর্মীদের জন্য ১০০ জোড়া পাটের জুতো উপহার মোদির, দেখুন ছবি

হাসপাতাল সূত্রের খবর, বর্তমানে পদ্মনেতার শারীরিক অবস্থা স্বাভাবিক হলেও হাসপাতালে তাঁকে আনার পর অক্সিজেন দিতে হয়েছিল। নতুন বছরে হু হু করে বাড়ছে সংক্রমণ। দেশে আজ নতুন সংক্রামিত প্রায় পৌনে দু’লাখ। রাজনীতির অঙ্গন থেকে শুরু করে সেলিব্রিটি, সাধারণ মানুষ, করোনা যেন এবার বাছ বিচার না করে তীব্র বেগে ছড়াচ্ছে। এদিকে সংক্ রমণ রুখতে নানা বিধ কোভিড নিয়মাবলী বলবৎ হয়েছে রাজ্যজুড়ে। আর এই বিপদের দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলমত নির্বিশেষে সকলের পাশে এসে দাঁড়িয়েছেন।

সৌজন্যের রাজনীতি তাঁর কাছে নতুন কিছু নয়। গত বছর যখন দিলীপ ঘোষ করোনার কবলে পড়লেন, তখনও মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর খোঁজখবর নিয়েছিলেন। এবার সুকান্ত মজুমদারের ক্ষেত্রেও সে নিয়মের কোনও ব্যাতিক্রম হল না।