Mamata Banerjee Pens Song On Coronavirus: 'ঝড় থেমে যাবে একদিন', কবির সুমনের সুরে মমতা ব্যানার্জির গান
মমতা ব্যানার্জি (Photo Credit: IANS)

কলকতা, ১ এপ্রিল: করোনাভাইরাস নিয়ে সচেতনতা বাড়তে আরও একট গান লিখলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee)। আজ সেই গানটি তিনি নিজের ফেসবুকে পোস্ট করে। গানটির সুর করেছেন প্রবাদপ্রতিম সংগীত শিল্পী কবির সুমন (Kabir Suman)। ফেসবুকে মমতা ব্যানার্জি লিখেছেন, "কোভিড-১৯ এর মোকাবিলা করতে সকলে সতর্ক থাকুন। আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। আমরা সর্বতভাবে আপনাদের পাশে আছি। সুস্থ থাকুন। করোনা আক্রান্ত পরিস্থিতিতে আমার লেখা এবং বাংলা গানের অন্যতম প্রবাদপ্রতিম শিল্পী কবীর সুমনের সুর করা গানটি আপনাদের সকলের উদ্দেশ্যে উৎসর্গ করলাম। সকলে ভালো থাকুন।"

এর আগেও করোনাভাইরাস (Coronavirus) নিয়ে সচতনতা প্রচারে গান (Song) লিখেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee)। গানটির সুর দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রীই। গানটি গেয়েছেন সংগীত শিল্পী তথা রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন (Indranil Sen)। গানের শুরুতেই মুখ্যমন্ত্রী লিখেছেন, 'স্তব্ধ করো। জব্দ করো। করোনাকে ভয় পেও না। করোনাকে ছুঁতে দেব না। ভিড় থেকে সব্বাই দূরে থাকো।" আরও পড়ুন: Mamata Banerjee: ৬ নয়, রাজ্যে করোনা আক্রান্তে মৃতের সংখ্যা ৩, দাবি মমতার

রাজ্যে করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা ৩৭। মৃতের সংখ্যা ৬। বুধবার বিকেলে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) নবান্নে (Nabanna) বলেন, রাজ্যের স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী কোবিদ-১৯ (Covid-19) ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। বাকি ৩ জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে নিউমোনিয়ায় এবং অপর একজনের মৃত্যু হয়েছে কিডনি ফেলইওরে। রাজ্য স্বাস্থ্য দফতরের তরফ থেকে তথ্য যাচাই না করে সংবাদমাধ্যমগুলিকে খবর সম্প্রচার না করার অনুরোধ করলেন মমতা ব্যানার্জি।