Mamata Banerjee: ৬ নয়, রাজ্যে করোনা আক্রান্তে মৃতের সংখ্যা ৩, দাবি মমতার
মমতা ব্যানার্জি(Photo Credits: IANS)

কলকাতা, ১ এপ্রিল: রাজ্যে করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা ৩৭। মৃতের সংখ্যা ৬। বুধবার বিকেলে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) নবান্নে (Nabanna) বলেন, রাজ্যের স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী কোবিদ-১৯ (Covid-19) ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। বাকি ৩ জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে নিউমোনিয়ায় এবং অপর একজনের মৃত্যু হয়েছে কিডনি ফেলইওরে। রাজ্য স্বাস্থ্য দফতরের তরফ থেকে তথ্য যাচাই না করে সংবাদমাধ্যমগুলিকে খবর সম্প্রচার না করার অনুরোধ করলেন মমতা ব্যানার্জি।

বুধবার নবান্নে সাংবাদিক বৈঠক করেন মমতা ব্যানার্জি। তিনি বলেন, বুধবার বিকেল ৪ টে পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনাভাইরাসের জেরে মৃত্যু হয়েছে ৩ জনের। ৩৭ জনের জনের মধ্যে ৩ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে উঠেছেন এবং বাকি ৩১ জন এখনও চিকিৎসাধীন। এক জনের মৃত্যু হয়েছে নিউমোনিয়ায়, অপর একজনের মৃত্যু হয়েছে কিডনি ফেলইওরে। বাকি মৃত্যুগুলো কনফার্ম না হওয়া পর্যন্ত সম্প্রচার না করার অনুরোধ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আরও পড়ুন: Sourav Ganguly: দু:স্থ মানুষদের জন্য বেলুড় মঠে ২ হাজার কেজি চাল দিলেন সৌরভ গাঙ্গুলি 

এদিন নবান্নের বৈঠক থেকেই সোশ্যাল ডিসট্যান্সিং নিয়ে সতর্ক করলেন মমতা। তিনি বলেন, এখনও বেশ কয়েকটি জায়গায় জটলা করে দাঁড়িয়ে ক্যারাম কিংবা গল্প করতে দেখা যাচ্ছে। এমন ধরণের কাজ করতে বারণ করলেন মমতা। কারণ আগামী ২ সপ্তাহ খুব গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেন তিনি।