West Bengal: 'রামনবমীতে রিভলবার!' বিজেপিকে তোপ অভিষেক, কুণালের ভিডিয়োতে, পালটা আক্রমণ লকেটের
Ram Navami (Photo Credit: Twitter)

কলকাতা, ৩১ মার্চ: রাম নবমী থেকে হাওড়ায় উত্তেজনা ছড়াতে শুরু করে। রাম নবমীর পরদিনও হাওড়ার শিবপুরে ছড়ায় উত্তেজনা। যদিও হাওড়ার ঘটনায় যারা দোষী, তাদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হবে বলে আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। এসবের মধ্যে এবার নয়া ট্যুইট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাম নবমীতে কাদের হাতে বন্দুক বলে প্রশ্ন তোলা হয় তৃণমূল কংগ্রেসের তরফে। অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের ট্যুইটার হ্যান্ডেলে রাম নবমীর ভিডিয়ো শেয়ার করেন। সেখানেই বিজেপির বিরুদ্ধে বিষোদগার করেন তৃণমূল কংগ্রেস সাংসদ।

আরও পড়ুন: West Bengal: রাম নবমীর পরও হাওড়ার শিবপুরে উত্তেজনা অব্যাহত, ভিডিয়ো দেখুন

অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষও ট্যুইট করেন। রামনবমীতে রিভলবার, বিজেপি করছে কী বলে প্রশ্ন তোলেন কুণাল ঘোষ। তৃণমূল কংগ্রেসের তরফে যখন একের পর এক অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে ছোড়া হচ্ছে, সেই সময় লকেট চট্টোপাধ্যায় পালটা অভিযোগ করেন ঘাসফুল শিবিরের বিরুদ্ধে।

 

রাম নবমীতে উত্তেজনা খুবই হৃদয় বিদারক। রাম নবমী এবং দুর্গা পুজোর বিসর্জনের সময় বিভিন্ন ধরনের ছবি উঠে আসতে শুরু করে পশ্চিমবঙ্গ থেকে। বর্তমানে পশ্চিমবঙ্গে হিন্দুদের বিভিন্ন হুমকির সম্মুখীন হতে হয় বলেও অভিযোগ করেন লকেট চট্টোপাধ্যায়।