Anubrata Mondal On Dilip Ghosh: আগে দিলীপ ঘোষকে গুলি করে মারা উচিত কেন্দ্রীয় সরকারের: অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডল(Photo Credit: Facebook)

বোলপুর, ১৩ জানুয়ারি: যারা সিএএ-র বিরুদ্ধে বিরোধিতা করে সম্পত্তি নষ্ট করেছিল তাদের কুকুরের মত গুলি করে মারা উচিত। রবিবার নদিয়ার রানাঘাটে এই মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ইতিমধ্যেই দিলীপের এই মন্তব্যের সমালোচনা করেছেন তাঁর দলেরই সাংসদ বাবুল সুপ্রিয়। এবার অন্য দলের আক্রমণের মুখেও পড়লেন দিলীপ ৷ তাঁকে নিশানা করলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তিনি বলেন, "আগে দিলীপ ঘোষকে গুলি করে মারা উচিত কেন্দ্রীয় সরকারের।"

গতকাল রানাঘাটে CAA-র সমর্থনে এক প্রচার অনুষ্ঠানে গেছিলেন দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, অসম, উত্তরপ্রদেশে আমাদের সরকার এই শয়তানদের কুকুরের মতো গুলি করে মেরেছে ৷ তুলে নিয়ে গিয়ে কেসও দিয়েছে৷ পশ্চিমবঙ্গেও একই নিয়ম প্রযোজ্য হবে। তিনি আরও বলেন, ‘‘এখানে আসবে, থাকবে, খাবে আবার সরকারি সম্পত্তির ক্ষতি করবে! আমরা এলে লাঠি মারব, গুলি করব, জেলে পাঠাব। মমতা ব্যানার্জির কোনও মুরোদ নেই।’’ রাজ্য সভাপতির এই মন্তব্যে বিপাকে পড়ে দল। বাবুল সুপ্রিয় (Babul Supriyo) টুইটবার্তায় জানান, "দিলীপদা দায়িত্বজ্ঞানহীনের মত কথা বলেছেন।" তিনি আরও জানান,"দিলীপদা যা বলেছেন তার জন্য বিজেপির কিছু করার নেই। এটি দিলীপদার ভ্রান্ত ধারণা। অসম, উত্তরপ্রদেশ ইত্যাদি যে কোনও জায়গায় বিজেপি সরকার কখনও, কোনওদিনই এরকম সিদ্ধান্ত নিতে পারে না।" বাবুলের এই বক্তব্যের বিরোধিতা করেন দিলীপও৷ জানিয়ে দেন, "আমি দলের স্ট্যান্ড মেনেই কথা বলেছি৷" আরও পড়ুন:  Babul Supriyo: 'দিলীপদা দায়িত্বজ্ঞানহীনের মতো কথা বলেছেন এতে দলের কিছু করার নেই', মন্তব্য ক্ষুব্ধ বাবুল সুপ্রিয়র

আজ BJP-র রাজ্য সভাপতির এই মন্তব্য নিয়ে প্রশ্ন করা হয় অনুব্রত মণ্ডলকে ৷ নানুরে NRC, CAA-র বিরুদ্ধে প্রতিবাদ সভায় যোগ দিয়েছিলেন তিনি ৷ উত্তরে অনুব্রত বলেন, "কেন্দ্রীয় সরকারের উচিত দিলীপ ঘোষকে আগে গুলি করে মারা। যদি প্রথম কেউ সম্পত্তি নষ্ট করে থাকে, তাহলে সে হচ্ছে দিলীপ ঘোষ।"