Rajiv kumar: সিজিও থেকে রওনা দিল সিবিআইয়ের বিশেষ দল, রাজীব কুমারকে ধরতে মরিয়া কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা
রাজীব কুমার (Photo Credit: IANS)

কলকাতা, ১৮ সেপ্টেম্বর:  রাজীব কুমারকে (Rajib Kumar) মরিয়া হয়ে খুঁজছে সিবিআই (CBI)। এই মুহূর্তে সিবিআই গোয়েন্দাদের একটি দল সিজিও কমপ্লেক্স (CGO Complex) থেকে রওনা হয়ে গিয়েছে। সেখান থেকে বেরিয়ে নিজাম প্যালেসে (Nizam Palace) ঢুকেছেন তাঁরা বলে খবর। সেখানে জড়ো হয়েছেন আরও বেশ কয়েকজন সিবিআই অফিসার। রাজীব কুমারকে ধরতে ভিন রাজ্যের বাঘা বাঘা অফিসারদের (Officer) নিয়ে আজ বুধবারই বিশেষ দল (Special Team) গঠন করেছে সিবিআই। ১৪ জনের সেই দলে দিল্লি (Delhi) ও উত্তরপ্রদেশের (Uttar Pradesh) দুঁদে অফিসাররাও রয়েছেন। দলে রয়েছেন দুজন এসপিও (SP)।

প্রাক্তন পুলিশ কমিশনারের (Ex Police Commissioner) খোঁজে আঁটঘাট বেঁধে শহরে ছড়িয়ে পড়ার নীল নকশা (Bleu Print) তৈরি করে নিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সিবিআইয়ের নজরে একদিকে যেমন রয়েছে, রাজীব কুমারের বাসভবন (home) ৩৪ নম্বর পার্কস্ট্রিট (34, Parkstreet)। ঠিক তেমনই রয়েছে তাঁর অফিস (Office)। আবার আলিপুর আদালতেও (Alipur Court) পৌঁছে গিয়েছেন সিবিআই আইনজীবী (Lawyer) ও অফিসাররা। নিজাম প্যালেসে যাওয়ার জন্য সিবিআইয়ের টিম সিজিও কমপ্লেক্স থেকে বেরতেই তৎপরতা শুরু হয়ে যায় ৩৪ নম্বর পার্কস্ট্রিটে। মুহূর্তের মধ্যে পুলিশ (Police) ছেয়ে ফেলে ৩৪ নম্বর পার্কস্ট্রিট। রীতিমতো দুর্গে পরিণত হয়েছে ৩৪ নম্বর পার্কস্ট্রিটের বাড়িটি। এই ৩৪ নম্বর পার্কস্ট্রিট একদিকে যেমন রাজীব কুমারের সরকারি বাসভবন তেমনই ডিসি সাউথেরও ( DC South) অফিসও। আরও পড়ুন-Rajiv Kumar: রাজীব কুমারের বক্তব্য না শুনে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা নয়, জানাল আলিপুর আদালত

ছুটির আবেদনে তাঁর অবস্থান হিসেবে এই ৩৪ নম্বর পার্কস্ট্রিটকেই উল্লেখ করেছেন রাজীব কুমার। সিবিআইকে দেওয়া ডিজির (DG) জবাবি চিঠিতেও এই ঠিকানার কথাই উল্লেখ রয়েছে।

(২৪ ঘণ্টা সংবাদ চ্যানেলে প্রকাশিত খবর অনুযায়ী)