Anubrata Mandal: কথা বলতে পারবেন না, মানসিকভাবে বিপর্যস্ত, সিবিআইকে ফেরালেন অনুব্রত-কন্যা
TMC Leader Anubrata Mandal (Credits: Twitter)

কলকাতা, ১৭ অগাস্ট: এই মুহূর্তে সিবিআইয়ের সঙ্গে তিনি কোনওভাবে কথা বলতে পারবেন না। এমনই জানালেন অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) মেয়ে সুকন্যা। সিবিআই (CBI) সূত্রে মিলছে এমন খবর। বুধবার অনুব্রত মণ্ডলের বোলপুরের নীচুপট্টির বাড়িতে যান সিবিআই আধিকারিকরা। সেখানে পৌঁছে সুকন্যাকে নোটিশ ধরানো হয়। তবে সিবিআইয়ের নোটিশ পেয়েও তিনি আধিকারিকদের সঙ্গে কথা বলার মত অবস্থায় নেই বলে জানান অনুব্রত-কন্যা। সুকন্যা মানসিকভাবে ঠিক নেই। সেই কারণে তিনি এই মুহূর্তে সিবিআই আধিকারিকদের সঙ্গে কথা বলতে পারবেন না বলে জানিয়ে দেন অনুব্রত-কন্যা।

বৃহস্পতিবার ভোরে অনুব্রত মণ্ডলের বোলপুরের নীচুপট্টির বাড়িতে হাজির হয় সিবিআই। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে অনুব্রতর বাড়িতে হাজির হন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। অনুব্রত মণ্ডলের বাড়িতে হাজির হয়ে, দরজা বন্ধ করে দেন সিবিআই আধিকারিকরা। এর বেশ কিছু সময় পর তৃণমূল নেতাকে গ্রেফতার করে তাঁর বাড়ি থেকে বের হন কেন্দ্রীয় তদন্তাকীর সংস্থার আধিকারিকরা।

বার বার সমন পাঠানো সত্ত্বেও অনুব্রত মণ্ডল সিবিআই দফতরে হাজির হননি বলে অভিযোগ। তদন্তে অসহযোগিতার কারণেই সিবিআই অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে বলে জানা যায়।