Boat Capsized In Mahananda river: মালদায় মহানন্দা নদীতে নৌকাডুবি, মৃত ৩; এখনও নিখোঁজ কয়েকজন
নিখোঁজদের খোঁজ চালাচ্ছে NDRF (Photo: ANI)

মালদা, ৪ অক্টোবর: বাইচ প্রতিযোগিতা দেখতে গিয়ে মহানন্দা নদীতে (Mahananda River) নৌকাডুবে (Boatcapsized in Mahananda river) মৃত তিন। এখনও নিখোঁজ চার থেকে পাঁচজন। মালদার (Malda) চাঁচল ১ নম্বর ব্লকের মহানন্দপুর গ্রাম পঞ্চায়েতের জগন্নাথপুর ঘাটের ঘটনা৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় চাঁচল থানার পুলিশ৷ স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজদের খোঁজ শুরু হয়। পরে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীও (National Disaster Response Force) নেমেছে কাজে।

কলকাতার সংবাদমাধ্যমগুলির খবরে প্রকাশ, বৃহস্পতিবার মহানন্দপুর গ্রাম পঞ্চায়েতের মুকুন্দপুর ঘাট এলাকায় একটি বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা দেখার জন্য মহানন্দপুর গ্রাম পঞ্চায়েতের জগন্নাথপুর, মল্লিকপাড়া এলাকার প্রায় শখানেক বাসিন্দা নৌকায় করে মুকুন্দপুর ঘাটের উদ্দেশে রওনা দিয়েছিল। মহানন্দার মাঝামাঝি নৌকাটি জলে তলিয়ে যায়। বেশিরভাগ সাঁতরে পাড়ে উঠে আসেন৷ পরে ৩ জনের মৃতদেহ উদ্ধার হয়। নিখোঁজ রয়েছে কয়েকজন। তবে এখনও পর্যন্ত মৃতদের নাম ও পরিচয় জানা যায়নি৷ নিখোঁজদের খোঁজে তল্লাশি চলছে। উদ্ধারকাজে নেমেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। আরও পড়ুন: NRC নিয়ে চিন্তা নেই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাকে আশ্বস্থ করেছেন: শেখ হাসিনা

এনিয়ে জেলাশাসক কৌশিক ভট্টাচার্য জানান, নদীতে জলস্তর বেড়ে গেছে৷ নৌকায় অতিরিক্ত যাত্রী থাকায় মাঝ নদীতে এই দুর্ঘটনা। চার থেকে পাঁচজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। তাদের খোঁজে দুর্যোগ মোকাবিলা দফতরের ডুবুরি নামানো হয়েছে মহানন্দা নদীতে। নিখোঁজদের খোঁজ চালানো হচ্ছে।