BJP Leader Pamela Goswami Arrested: মাদক-সহ গ্রেফতার বিজেপি নেত্রী পামেলা গোস্বামী, উদ্ধার ১০০ গ্রাম কোকেন
বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী (Picture Credits: Facebook)

কলকাতা, ১৯ ফেব্রুয়ারি: মাদক সহ গ্রেফতার বিজেপি যুব মোর্চা নেত্রী  (BJP Youth Leader) পামেলা গোস্বামী (Pamela Goswami)। পামেলার গাড়ি থেকে উদ্ধার ১০০ গ্রাম কোকেন। যার বাজার মূল্য কয়েক লক্ষাধিক। নিউ আলিপুর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ সহযোগী এবং বিজেপি নেতা প্রবীর কুমার দে (Prabir Kumar Dey)।

পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল, সে কারণেই শুক্রবার নিউ আলিপুরে ফাঁদ পেতে ছিল পুলিশ। কোথায় কোথায় পামেলা যাচ্ছে তা নজরে রাখছিল পুলিশ। পামেলা গোস্বামীর গাড়ি থামতেই এনআর অ্যাভেনিউ থেকে পুলিশ গ্রেফতার করে তাঁকে। তাঁর ব্যাগ তল্লাশি করে কিছু পাউচ উদ্ধার করা হয় এবং গাড়ির পিছনে সিটের নীচ থেকে কোকেন উদ্ধার হয়।

আরও পড়ুন, শ্রীনগরের বরজুলায় দিনদুপুরে প্রকাশ্যে জঙ্গি হামলা, গুলির আঘাতে জখম ২ পুলিশকর্মী (দেখুন হামলার ভিডিও)

সেই গাড়িতে ছিলেন পামেলার নিরাপত্তা রক্ষীরাও। প্রায় ১০০ গ্রাম নিষিদ্ধ মাদক কোকেন উদ্ধার হয়েছে। প্রবীর দে ও পামেলা গোস্বামী দুজনেই মাদকাসক্ত ছিলেন বলে জানা গেছে। তাঁদের হেফাজতে নিয়ে জেরা করা হবে বলে জানা গেছে। পামেলা, বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে পামেলা ও তাঁর সঙ্গী প্রবীর, নিউ আলিপুরের এনআর স্ট্রিটে একটি কফি শপের বাইরে মাদক সরবরাহ করতেন।