Terror Attack in Jammu and Kashmir: শ্রীনগরের বরজুলায় দিনদুপুরে প্রকাশ্যে জঙ্গি হামলা, গুলির আঘাতে জখম ২ পুলিশকর্মী (দেখুন হামলার ভিডিও)
শ্রীনগরের বরজুলায় প্রকাশ্যে জঙ্গি হামলা (Photo Credits: ANI)

শ্রীনগর, ১৯ ফেব্রুয়ারি: জম্মু-কাশ্মীরে (Jammu and Kashmir) ফের সন্ত্রাসবাদী হামলা (Terror Attack)। শ্রীনগরে (Srinagar) দিনদুপুরে রাস্তায় প্রকাশ্যে গুলি জঙ্গির। জঙ্গি হামলা ছবি ধরা পড়েছে সিসিটিভিতে। এলোপাথাড়ি গুলিতে জখম দোকানের ভিতরে থাকা ২ পুলিশকর্মী। ঘটনাটি ঘটেছে শ্রীনগরের বরজুলা জেলায়। সিসিটিভি ফুটেজটি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

ভিডিওটিতে দেখা যায়, একজন সন্ত্রাসবাদী চাদরের মধ্যে লুকিয়ে রাইফেল নিয়ে আসে একটি দোকানের সামনে। সেখানেই চাদর উঠিয়ে রাইফেল বের করে দোকানের ভিতরে গুলি ছুঁড়তে থাকে। সন্ত্রাসবাদীর মুখ ঢাকাও ছিল না, স্পষ্ট দেখা যায় তার মুখ। গুলির আওয়াজে আতঙ্কিত হয়ে ছোটাছুটি করতে শুরু করেন আশেপাশের মানুষজন। ভয়ে পালিয়ে যেতে থাকেন অনেকেই। গুলি চালানোর পর যে রাস্তায় সন্ত্রাসবাদী সে রাস্তা দিয়েই ফিরে যায়। গুরুতর জখম হন ২ পুলিশকর্মী। আরও পড়ুন, ফের বাড়ল পেট্রোপণ্যের মূল্য, শুক্রবার কলকাতায় ১ লিটার পেট্রোল বিকোচ্ছে ৯১ টাকা ৪১ পয়সায়

কাশ্মীর জোনের অফিসিয়াল অঅযাকাউন্টে টুইটারে হামলার ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে। সেখানে বলা হয়েছে শ্রীনগরের বরজুলা এলাকায় সন্ত্রাসবাদীরা একটি পুলিশ দলের ওপর হামলা চালায়। ঘটনা আহত দুই পুলিশ কর্মীরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। গোটা এলাকা বন্ধ করে দেওয়া হয়েছে। হামলার পরই শ্রীনদরের বাঘাট এলাকায় সুরক্ষা বাহিনী তল্লাশি শুরু করেছে।