Babul Supriyo COVID-19 Positive: দ্বিতীয়বার করোনায় আক্রান্ত বাবুল সুপ্রিয় ও তাঁর স্ত্রী
বাবুল সুপ্রিয়। ফাইল ছবি। (Photo Credits: PTI)

কলকাতা, ২৫ এপ্রিল: দ্বিতীয়বার করোনায় আক্রান্ত (COVID-19) হলেন বিজেপি নেতা ও সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তাঁর স্ত্রীও কোভিড পজিটিভ (COVID-19 Positive)। নিজেই সোশ্যাল মিডিয়ায় টুইট করে এ খবর জানান। পাশাপাশি তিনি আসানসোলে ভোট দিতে যেতে পারবেন না বলেও দুঃখপ্রকাশ করেন। রাজ্য বিধানসভা নির্বাচনে এবারে টালিগঞ্জের প্রার্থীও তিনি।

এদিন তিনি নিজেই টুইট করে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। তাঁর স্ত্রীও করোনা পজিটিভ বলে জানান। তিনি এও লেখেন,"আসানসোলে গিয়ে ভোটটা দিতে পারব না। ২৬ এপ্রিল রাস্তায় নেমে তৃণমূলের গুন্ডাদের রুখে দেব ভেবেছিলাম। তৃণমূলের গুন্ডারা ভোট প্রভাবিত করার জন্য উঠেপড়ে লেগেছে। ২০১৪ থেকে গুন্ডাবাহিনীকে রুখে দিয়ে এসেছি, এবারও সেটা করব, তবে ঘরে বসে।" আরও পড়ুন, করোনা আক্রান্ত হয়ে মৃ্ত্যু খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহার

গত ডিসেম্বরে করোনায় আক্রান্ত হন বাবুল। সেসময় করোনায় আক্রান্ত হয়েছিলেন বাবুলের বাবা ও মা। হাসপাতালে ভরতি হয়েছিলেন দু'জনই। সপ্তাহ তিনেক হাসপাতালে ভর্তি থাকার পর প্রয়াণ হয় মায়ের। বাবা সুস্থ হয়ে যান। সুস্থ হন বাবুলও। মায়ের প্রয়াণে শোকাহত হয়ে পড়েন তিনি। সেই শোক মিটতে না মিটতেই দ্বিতীয়বার আক্রান্ত হলেন তিনি, এবার তাঁর স্ত্রীও।

এদিকে আসানসোলে আগামীকাল, ২৬ এপ্রিল আসানসোলে ভোট। সেখানকার সাংসদও তিনি। সেখানে গিয়ে আগামীকাল ভোট দেওয়ার কথা ছিল তাঁর।