TMC Candidate Kajal Sinha Dies Of Covid-19: করোনা আক্রান্ত হয়ে মৃ্ত্যু খড়দার তৃণমূল প্রার্থী কাজল সিনহার
Kajal Sinha

কলকাতা, ২৫ এপ্রিল: করোনা আক্রান্ত হয়ে মৃ্ত্যু হল খড়দার (Khardaha) তৃণমূল (TMC) প্রার্থী কাজল সিনহার (Kajal Sinha)। কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। গত তিনদিন ভেন্টিলেশনে ছিলেন তিনি। এর আগে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের দুই প্রার্থীর করোনায় মৃত্যু হয়েছিল। ফলে ওই দুই আসনে ভোটের দিন বদলেছে। অন্যদিকে রাজ্য বিধানসভা নির্বাচনের ষষ্ঠ দফায় খড়দা আসনে ভোটগ্রহণ হয়েছে।

ভোটের প্রচারের মাঝেই অসুস্থ হয়ে পড়েন কাজল সিনহা। উপসর্গ দেখা দিতেই আইসোলেশনে চলে যান। পরীক্ষা করলে রিপোর্ট পজিটিভ আসে বুধবার। স্বাস্থ্যের অবস্থা খারাপ হওয়াতে তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আজ মৃত্যু হয় তাঁর। আরও পড়ুন: Covid-19 In West Bengal: কলকাতায় টেস্ট করা প্রতি ২ জনে ১ জন করোনা পজিটিভ, রাজ্যে প্রতি ৪ জনে ১ জন আক্রান্ত

কাজল সিনহার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লেখেন, খুবই দুঃখজনক, বিস্মিত। আমাদের খড়দার প্রার্থী কাজল সিনহা কোভিডে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি মানুষের সেবায় জীবন নিবেদিত করেছিলেন এবং নিরলস প্রচার চালিয়েছিলেন। তিনি তৃণমূল কংগ্রেসের দীর্ঘদিনের প্রতিশ্রুতিবদ্ধ সদস্য ছিলেন। আমরা তাঁকে মিস করব। তাঁর পরিবার ও অনুরাগীদের আমার সমবেদনা।