Arjun Singh's Convoy Accident: দুর্ঘটনার কবলে সাংসদ অর্জুন সিংয়ের কনভয়, আহত কয়েকজন নিরাপত্তা রক্ষী
দুর্ঘটনার কবলে সাংসদ অর্জপুং সিংয়ের কনভয় (Photo: Facebook)

মিনাখাঁ, ২১ অক্টাবর: উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ যাওয়ার পথে দুর্ঘটনার কবলে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের (BJP MP Arjun Singh) কনভয়। মিনাখাঁ (Minakha) থানার বালির হাটে বাসন্তী হাইওয়েতে তাঁর কনভয়ের একটি গাড়ির টায়ার ফেটে দুর্ঘটনা ঘটে। জখম হয়েছেন সাংসদের কয়েকজন নিরাপত্তা রক্ষী। তাঁদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তবে অক্ষত আছেন অর্জুন সিং।

হিঙ্গলগঞ্জের বিজেপির বুথ সহ সভাপতি প্রয়াত রবীন্দ্রনাথ মণ্ডলের বাড়িতে যাচ্ছিলেন সাংসদ। পথে মিনাখাঁ থানা এলাকার বালিরহাটে তাঁর কনভয়ের একটি গাড়ির পিছনের চাকা ফেটে যায়। রাস্তা থেকে ছিটকে পাশের নয়নজুলিতে পড়ে গাড়িটি। গাড়িতেই ছিলেন অর্জুন সিংয়ের নিরাপত্তা রক্ষীরা। মাথায় ও পায়ে চোট লেগেছে তাঁদের। ভোজেরহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে প্রত্যেককে।আরও পড়ুন: Festive Season Bonus 2020: কর্মচারীদের জন্য বোনাস ঘোষণা কেন্দ্রীয় সরকার, দশমীর আগেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢুকবে টাকা

কনভয়ে দুর্ঘটনা ঘটলেও ঠিক আছেন বলে জানিয়েছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। ফেসবুকে তিনি লিখেছেন, "মিনাখাঁয় আমার সঙ্গে থাকা একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। মা দুর্গার আশীর্বাদে আমি আর আমার সুরক্ষাকর্মীরা সবাই সুরক্ষিত, আমার শুভাকাঙ্খীদের জানাই অসংখ্য ধন্যবাদ।"