Tathagata Roy: 'আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!' তথাগত রায়ের ট্যুইট ঘিরে জল্পনা
Tathagata Roy (Photo Credit: IANS)

কলকাতা, ২০ নভেম্বর: শেষ পর্যন্ত কি বিজেপি ছাড়ছেন তথাগত রায় (Tathagata Roy)? পদ্ম শিবিরের বর্ষীয়ান এই নেতার ট্যুইট ঘিরে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। শনিবার সকালে তথাগত রায় একটি ট্যুইট করেন। যেখানে তিনি বলেন, ''আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি !'' ত্রিপুরা এবং মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতার ওই ট্যুইট প্রকাশ্যে আসার পর থেকেই তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তবে রাজ্য বিজেপি নেতৃত্বের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের সময় থেকেই তথাগত রায়ের একের পর এক ট্যুইট প্রকাশ্যে আসতে শুরু করে। কখনও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) (ওই সময় বিজেপিতে ছিলেন), পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীর মতো সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেত্রীরা কেন মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে ক্যামেরার সামনে আসছেন বলে প্রশ্ন তোলেন তথাগত, আবার কখনও কৈলাশ বিজয়বর্গী, দিলীপ ঘোষদের বিরুদ্ধে বিভিন্ন প্রশ্নবাণ ছুঁড়ে দেন তথাগত রায়।

আরও পড়ুন: Mamata Banerjee: 'অন্নদাতাদের অন্নর অধিকার ফিরিয়ে দিতে হবেই', কৃষি আইন প্রত্যাহারে কবিতা মুখ্যমন্ত্রীর

কী বললেন তথাগত রায় দেখুন...

বর্ষীয়ান এই বিজেপি (BJP) নেতার একের পর এক কটাক্ষের পরও এ বিষয়ে কৈলাশ বিজয়বর্গীর মতো নেতাদের মুখ খুলতে দেখা যায়নি। তবে বঙ্গ বিজেপি নেতাদের অনেকের মধ্যেই  নারী এবং অর্থের লোলুপতা রয়েছে বলেও অবিযোগ করতে শোনা যায় তথাগত রায়কে। যার জেরেই বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে পদ্ম শিবিরের এমন হাল বলে কটাক্ষ করেন তথাগত। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। আর এবার তথাগতর বিদায় বঙ্গ বিজেপির ট্যুইটে ফের একদফা শোরগোল শুরু হয়েছে পদ্ম শিবিরে।