BJP on Mukul Roy: 'মুকুলবাবুকে নতুন ইনিংসের শুভেচ্ছা জানাই', জানালেন জয়প্রকাশ মজুমদার
জয়প্রকাশ মজুমদার

কলকাতা, ১১ জুন: আজই নিজের পুরনো দলে ফিরলেন মুকুল রায় (Mukul Roy)। মমতা বন্দোপাধ্যায়, ফিরহাদ হাকিম, সুব্রত মুখ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সপুত্র বিজেপি ছেড়ে তৃণমূলে (TMC) যোগ দিলেন তিনি। এরপরই বিজেপির তরফে জয়প্রকাশ মজুমদার (Joyprakash Majumder) সাংবাদিক বৈঠকে বুঝিয়ে দেন, মুকুল রায়ের দলত্যাগকে বিশেষ একটা গুরুত্ব দিচ্ছে না দল। তৃণমূলে ফেরা নিয়ে তাঁকে শুভেচ্ছাও জানান তিনি।

সাংবাদিক বৈঠকে তিনি বলেন,"মুকুলবাবুকে নতুন ইনিংসের শুভেচ্ছা। উনি পুরনো দলে নতুন ইনিংস শুরু করলেন, এই পদক্ষেপের বিচার ভবিষ্যতে হবে। উনি বর্ষীয়ান নেতা, ওঁনার সিদ্ধান্তের বিষয়ে কিছু বলার নেই, শুধু শুভেচ্ছা জানাব। তৃণমূল খতম করার রাজনীতি শুরু করেছে। বিজেপিকে খতম করতে চাইছে। এই রাজনীতির সঙ্গে আমরা পরিচিত।

পশ্চিমবঙ্গে লাশের মিছিল চলছে, বাংলার মাটি লাল হয়ে গেছে আর মুকুলবাবু দু'ঘণ্টা তৃণমূল ভবনে থেকে বিজেপিকে শেষ করার উক্তি করেছেন।"  আরও পড়ুন, 'মুকুল রায়কে মানুষ বিশ্বাস করেন না', কটাক্ষ অর্জুনের

বিজেপি থেকে দাঁড়িয়ে বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর থেকে জয়লাভ করেন তিনি। সেই প্রসঙ্গ টেনে জয়প্রকাশবাবু জানান,"উনি দলের গুরুত্বপূর্ণ পদে ছিলেন। দলের টিকিটে কৃষ্ণনগর উত্তর বিধানসভা আসনের বিধায়ক হয়েছেন। আশা করি দ্রুতই সব পদ ছা়ড়বেন তিনি।"

মুকুল প্রসঙ্গে আজ মমতা বন্দোপাধ্যায় জানান,"মুকুলকে চমকে,ধমকে, এজেন্সি দিয়ে ভয় দেখিয়ে নিয়ে যাওয়া হয় বিজেপিতে। বিজেপি করা যায় না, বিজেপিতে নিষ্পেষণ করা হয়' বলে মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়।" এর কটাক্ষ করে জয়প্রকাশবাবু বলেন, "মুকুলবাবু ভয় পেয়ে রাজনীতি করেছেন বললে তাঁকেই অসম্মানিত করা হয়েছে।"