Dilip Ghosh Recovers from COVID-19: করোনা সারিয়ে বাড়ি ফিরলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ (Photo Credits: ANI)

কলকাতা, ২০ অক্টোবর: করোনা (Coronavirus) সারিয়ে বাড়ি ফিরলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (BJP Dilip Ghosh)। আজ সকালে সল্টলেক আমরি (AMRI) হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। সঙ্গে ছিলেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। হাসপাতালে বিজেপি কর্মীদের ভিড় হয়ে যায়। পুলিশ তাদের সরিয়ে দেয়। গত ১৬ তারিখ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন দিলীপ ঘোষ। এরপর করোনা রিপোর্ট পজিটিভ আসে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, হাসপাতাল কর্তৃপক্ষ জানায় দিলীপ ঘোষের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকদের পরামর্শেই তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর নিজের শারীরিক অবস্থা নিয়ে তিনি জানান, সেভাবে অসুস্থ হইনি। তেমন কষ্ট ছিল না। প্রথমদিকে কাশি, জ্বর ছিল। বাড়িতেই ছিলাম। পরে, জ্বর ১০০ পার করায় চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হই। তবে, বিশেষ কষ্ট ছিল না।

আরও পড়ুন, আজ সন্ধে ৬টায় ফের জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

তাঁর সব পরীক্ষার রিপোর্ট স্বাভাবিক আসার পরই ছেড়ে দেওয়া হয়। নিজেই জানান, যে চিন্তার কোনও কারণ নেই। আমি একদম সুস্থ। বাড়িতে ক'দিন বিশ্রাম নিলে আরও সুস্থ হয়ে উঠব। একইসঙ্গে তিনি সকলকে সাবধানে থাকার পরামর্শ দেন। বলেন, সবাইকে সাবধানে থাকার জন্য বলছি। এখনও স্বাভাবিক অবস্থা আসেনি। নিজেকে সুরক্ষিত রেখে পুজো দেখুন।

রাজ্যে একের পর এক রাজনৈতিক নেতা-নেত্রীরা করোনায় আক্রান্ত হচ্ছেন। এর আগে বিজেপিরই সংসদ লকেট চ্যাটার্জি,