Agnimitra Paul: 'বাবুল আমার ভাল বন্ধু তবে রাজনৈতিকভাবে ভুল সিদ্ধান্ত নিয়েছেন', আক্ষেপ অগ্নিমিত্রার
Babul Supriyo, Agnimitra Paul (Photo Credit: Babul Supriyo, Agnimitra Paul/Instagram)

কলকাতা, ২১ সেপ্টম্বর: তৃণমূল কংগ্রেসে (TMC) পরিবারতন্ত্র চলছে। বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সুর শোনা গেল এবার অগ্নিমিত্রা পালের গলায়। সংবাদ সংস্থা এএনআইয়ের মুখোমুখি হয়ে অগ্নিমিত্রা পাল জানান, বাবুল সুপ্রিয় (Babul Supriyo) তাঁর ভাল বন্ধু। কিন্তু বাবুল রাজনৈতিকভাবে ভুল পদক্ষেপ করেছেন। যদি সব সময় একজনকেই মন্ত্রী করা হয়, তাহলে অন্যরা সুযোগ কীভাবে পাবেন বলে প্রশ্ন তোলেন অগ্নিমিত্রা (Agnimitra Paul)।

এসবের পাশাপাশি বিজেপির মহিলা মোর্চার  সভাপতি আরও বলেন, বিজেপিতে পরিবারতন্ত্র চলে না, তৃণমূল কংগ্রেস সহ অন্য রাজনৈতিক দলের মতো।

আরও পড়ুন: Sukanta Majumdar: ''তৃণমূলে পরিবারতন্ত্র চলছে, বাংলাকে আফগানিস্তান হওয়া থেকে যাঁরা রক্ষা করছেন, তাঁদের ধন্যবাদ''

বিজেপির রাজ্য সভাপতি পদে দায়িত্ব নেওয়ার পর সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, তৃণমূলে যেখানে রমরমিয়ে পরিবারতন্ত্র চলছে, সেখানে বিজেপি (BJP) দেখিয়ে দিয়েছে, সাধারণ মানুষের মধ্যে কীভাবে দায়িত্ব ভাগ করে দিতে হয়। পশ্চিমবঙ্গকে (West Bengal) যাঁরা আফগানিস্তান (Afghanistan)  হওয়া থেকে রক্ষা করছেন, তাঁদের ধন্যবাদ বলেও জানান সুকান্ত মজুমদার। বিজেপির রাজ্য সভাপতি পদে দায়িত্ব নিয়ে সুকান্ত মজুমদার যে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ আরও তীব্র করতে চলেছেন, তা কার্যত স্পষ্ট করে দেন।