Sukanta Majumdar: ''তৃণমূলে পরিবারতন্ত্র চলছে, বাংলাকে আফগানিস্তান হওয়া থেকে যাঁরা রক্ষা করছেন, তাঁদের ধন্যবাদ''
Sukanta Majumder (Photo Credit: Twitter/ANI)

কলকাতা, ২১ সেপ্টেম্বর: তৃণমূল কংগ্রেস (TMC) পারিবারিক দল। একটি রাজনৈতিক দলকে কীভাবে পরিবারতন্ত্র গ্রাস করতে পারে, তৃণমূল তা দেখিয়ে দিয়েছে। বিজেপির রাজ্য সভাপতি পদের দায়িত্ব নিয়ে জোড়াফুল শিবিরকে এভাবেই আক্রমণ করলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

মঙ্গলবার সংবাদিকদের সামনে সুকান্ত মজুমদার বলেন, তৃণমূলে যেখানে রমরমিয়ে পরিবারতন্ত্র চলছে, সেখানে বিজেপি (BJP) দেখিয়ে দিয়েছে, সাধারণ মানুষের মধ্যে কীভাবে দায়িত্ব ভাগ করে দিতে হয়। পশ্চিমবঙ্গকে (West Bengal) যাঁরা আফগানিস্তান (Afghanistan)  হওয়া থেকে রক্ষা করছেন, তাঁদের ধন্যবাদ বলেও জানান সুকান্ত মজুমদার।

আরও পড়ুন:  Sukanta Majumdar: আজ থেকে কাজ শুরু করছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বাবুল সুপ্রিয়কে নিয়ে বললেন 'ব্যতিক্রমী' কথা

সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি পদ থেকে দিলীপ ঘোষকে সরিয়ে সুকান্ত মজুমদারকে আনা হয়। দিলীপ ঘোষকে (Dilip Ghosh) বিজেপির সর্বভারতীয় সহসভাপতি পদে অভিষিক্ত করা হয়। যা নিয়ে ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে জোর চর্চা শুরু হয়েছে। রাজ্য সভাপতি হিসেবে কাজ শুরু আগে সুকান্ত মজুমদারের কথা শুনে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়।

সুকান্ত মজুমদার বলেন, তিনি সবাইকে একসঙ্গে কাজ করতে চান। সোমবার, এক টিভি চ্যানেলে সাক্ষাতকারে তাঁকে বাবুল সুপ্রিয়কে (Bbaul Supriyo) নিয়ে প্রশ্ন করা হলে, দিলীপ ঘোষ-তথাগত রায়দের মত আক্রমণের রাস্তায় না গিয়ে বলেন,"বাবুল দা থাকলে ভালো হত। বহু লড়াইয়ের সাক্ষী বাবুল দা। হয়ত আগামিদিনে আবার একসঙ্গে লড়ব।"