Birbhum Violence: বগটুইকাণ্ড নিয়ে আঁটঘাট বাঁধছে বিজেপি, রিপোর্ট জমা পড়বে প্রধানমন্ত্রীর হাতে
PM Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ৩০ মার্চ:  বাংলার বিজেপি (BJP) সাংসদদের সঙ্গে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে বুধবার বৈঠকের কথা থাকলেও, তা পিছিয়ে যায়। কবে প্রধানমন্ত্রীর সঙ্গে ফের বাংলার বিজেপি সাংসদদের বৈঠক হবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের দিন স্থির হলে, সেখানেই বীরভূমকাণ্ড নিয়ে মোদীকে রিপোর্ট জমা দেওয়া হবে। এমনই জানালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি আরও বলেন, বীরভূম হিংসার উপর রিপোর্ট তৈরি করা হচ্ছে। আজ তা বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার হাতে তুলে দেওয়া হবে। পাশপাশি বীরভূম হিংসার রিপোর্ট যাতে কেন্দ্রীয় স্বরাষ্টরমন্ত্রী অমিত শাহের (Amit Shah) হাতে তুলে দেওয়া যায়, সে বিষয়ে চেষ্টা চালানো হবে বলেও জানান বিজেপির রাজ্য সভাপতি।

 

এদিকে রামপুরহাটের বগটুইকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে কলকাতা হাইকোর্টের তরফে। যা নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়ে যায়। বগটুইকাণ্ড নিয়ে সিবিআই তদন্তে সব ধরণের সাহায্য করা হবে বলে জানানো হয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের তরফে।

আরও পড়ুন:  Sreelekha Mitra: 'ট্রেন হোক বা প্লেন, নিয়ম তো সবার জন্য এক মামা', ঋতুপর্ণাকে কটাক্ষ শ্রীলেখার

তবে সিবিআই যদি রাজ্যের বিরোধাী দলনেতা শুভেন্দু অধিকারীর কথা মত চলতে চায়, তাহলে বরদাস্ত করা হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন ফিরহাদ হাকিম।