সম্পত্তির লোভে মা-কে ডাইনির অপবাদ দিয়ে বেধড়ক মার 'গুণধর' ছেলের
এই ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। Representational Image (Photo Credits: PTI)

বিষ্ণুপুর, ১৮ জুন: যে মা ছোট থেকে কষ্ট করে বড় করেছে, সেই হয়ে গেলেন ডাইনি। আর ডাইনি মা-কে বেধড়ক মার ছেলের। এমনই মধ্য়যুগীয় বর্বরতার ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনা বিষ্ণুপুর থানার দক্ষিণ গোবিন্দপুরে। ডাইনি অপবাদে মায়েকে ছেলে এতটাই মারলেন যিনি তিনি জ্ঞান হারালেন। তারপর মা-কে ঘর থেকে বেরও করে দিল ছেলে। মাঝরাতে চিৎকার শুনে প্রতিবেশীরা আসেন।

তখনই ছেলে জানায়, তার মা ডাইনি হয়ে গিয়েছে। ভুত তাড়াতেই তাকে খুব মেরেছে বলেও জানায় সে। বৃদ্ধার নাম মালতি মাজি। বৃদ্ধার অভিযোগ তাকে দু দিন ধরে কিছু খেতে দেয়নি তার ছেলে ও বৌমা। আরও পড়ুন- মাঝ গঙ্গায় ভেসে উঠলেন জাদুকর ম্যানড্রেক, ডুবুরিরা তুলে আনলেন নিথর দেহ

স্থানীয় মানুষরা বলছেন, বছর দুই ধরেই বৃদ্ধার ছেলে এবং বৌমার তাঁর ওপর শারীরিক অত্যাচার চালাতো। এমনকী সমস্ত সম্পত্তিও জোর করে লিখিয়ে নিয়েছে ছেলে এবং তাঁর বৌ। এরপরই বিভিন্ন ছুতোয় বৃদ্ধাকে মারধর করতেন তাঁরা। এলাকার বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। যদিও কোনও অভিযোগই স্বীকার করেনি মালতীদেবীর ছেলে এবং বৌমা।

বৃদ্ধা জানান, রবিবার তিনি ঘরে ফেরার পর দেখেন তাঁর পুত্রবধূ বা বৌমার পরিবারের লোকেরা এসেছেন। ছেলে ও তার বৌমার পরিবারের লোকেরা তারপর তাঁর দিকে আঙুল তুলে ডাইনি বলে চেঁচাতে থাকে। এরপর তাকে মাটিতে ফেলে তার ছেলে ও তার শ্বশুরবাড়ির লোকেরা তাকে ডাইনি বলে লাথি মারতে থাকে বলে তিনি অভিযোগ করেন। রাতের বৃদ্ধার চেঁচামেচি শুনে তাঁকে স্থানীয়রা উদ্ধার করেন। এসবই তাঁর সব সম্পত্তি কেড়ে নেওয়ার চক্রান্ত বলে বৃদ্ধার অভিযোগ। বৃদ্ধার বৌমা-র তাঁর মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন তোলেন।