Abani Mohan Joardar Death: প্রয়াত হলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী অবনীমোহন জোয়ারদার, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর
প্রাক্তন মন্ত্রী অবনীমোহন জোয়ারদার (Photo: facebook)

কলকাতা, ১২ জুন: প্রয়াত হলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের তৃণমূল বিধায়ক অবনীমোহন জোয়ারদার (Abani Mohan Joardar)। বয়স হয়েছিল ৭৬ বছর। আজ ভোর ৪টে নাগাদ সল্টলেকে নিজের বাড়িতে মৃত্যু হয় এই প্রাক্তন আইপিএস (IPS) অফিসারের।

অবনীবাবু নদিয়ার কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের (Krishnanagar Uttar) দু’বারের বিধায়ক। ২০১৬ সালে তাঁর সেরিব্রাল অ্যাটাক হয়। তারপর থেকেই অসুস্থ ছিলেন। ২০১৯ থেকে চলছিল ডায়ালিসিস। পরিবার সূত্রে খবর, আজ সকাল ১১টা পর্যন্ত তাঁর দেহ সল্টলেকের বাড়িতে শায়িত থাকবে। এরপর তাঁর মরদেহ নিয়ে যাওয়া হবে কৃষ্ণনগরের বাড়িতে। শেষকৃত্য সম্পন্ন হবে নবদ্বীপ মহাশ্মশানে। আরও পড়ুন: Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হলেন ৪৪০ জন, মৃত্যু ১০ জনের

তৃণমূল বিধায়কের মৃত্যুতে শোকজ্ঞাপন করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, “দলের সহকর্মী, প্রাক্তন মন্ত্রী ও কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের ২ বারের তৃণমূল বিধায়ক অবনীমোহন জোয়ারদারের মৃত্যুতে আমি ব্যথিত। অসুস্থ হওয়ার পর অবনীমোহন জোয়ারদার সাহসিকতার সঙ্গে লড়েছেন। প্রশাসন, সরকার ও দলে তাঁর ভূমিকা অনস্বীকার্য। তাঁর প্রয়াণে পরিবার ও বন্ধুদেরকে আমার সমবেদনা।”