Agnimitra Pal Tests Corona Positive: করোনা বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল
অগ্নিমিত্রা পাল (Photo Credits: IANS)

কলকাতা, ২৭ সেপ্টেম্বর: করোনা (Coronavirus) আক্রান্ত রাজ্য বিজেপির (BJP) মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল (Agnimitra Pal)। আজ সকালে টুইটারে নিজেই কোভিড আক্রান্ত হওয়ার খবর জানান বিজেপি নেত্রী। তিনি লেখেন, "আমি কোভিড পজিটিভ। গত ৫ দিনে আমার সংস্পর্শে আসা প্রত্যেককেই পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।"

জানা যাচ্ছে, গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন অগ্নিমিত্রা পাল। করোনা উপসর্গও ছিল তাঁর। এরপরই কোভিড টেস্ট করান। আজ সকালে রিপোর্ট এলে দেখা যায়, তিনি কোভিড পজেটিভ। এরপরই ফেসবুকে পোস্ট করে একথা জানান বিজেপি নেত্রী। আরও পড়ুন: Uma Bharti Tests Positive For Coronavirus: করোনা আক্রান্ত বিজেপি নেত্রী উমা ভারতী

আজ সকালেই করোনা (C oronavirus) আক্রান্ত হওয়ার খবর জানান বিজেপি নেত্রী উমা ভারতী (Uma Bharti)। টুইটারে গভীর রাতে পোস্টে উমা ভারতী জানিয়েছেন যে তিনি কোভিড পজিটিভ পরীক্ষা করেছেন এবং যারা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদের পরীক্ষা করানোর জন্য তিনি আবেদন করেছেন। উমা ভারতী জানিয়েছেন যে তিনি গত তিন দিন ধরে হালকা জ্বরে আক্রান্ত ছিলেন এবং সমস্ত সুরক্ষা নিয়ম মেনে চলার পরেও তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তিনি জানান আপাতত তিনি বন্দে মাতরম কুঞ্জে রয়েছেন। সেখানে স্বাস্থ্যবিধি মেনে তিনি কোয়ারেন্টাইনে আছেন। হরিদ্বার ও ঋষিকেশের কাছে এই এলাকায় আপাতত রয়েছেন বিজেপি নেত্রী।