Kolkata: খাস কলকাতায় মহিলা বাউল শিল্পীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, ধৃত অভিযুক্ত
প্রতীকী ছবি। (Photo: Pixabay)

কলকাতা, ১৬ জুলাই: কলকাতায় (Kolkata) এক মহিলা বাউল শিল্পীকে (Boul Singer) তুলে নিয়ে গিয়ে ধর্ষণ (Rape) ও ছিনতাইয়ের অভিযোগ। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে কলকাতা স্টেশনের (Kolkata Station) কাছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে উল্টোডাঙা থানার (Ultadanga Police Station) পুলিশ। তার নাম দীপু দোলুই। জানা গিয়েছে, দক্ষিণদাঁড়ির বাসিন্দা পেশায় বাউল শিল্পী বছর চল্লিশের ওই মহিলা মঙ্গলবার দুপুরে বাজার করে ফিরছিলেন। বৃষ্টি এসে যাওয়াতে রাস্তার পাশে একটি শেডে দাঁড়িয়ে পড়েন। তখন অভিযুক্ত মহিলাকে মুখ চাপা দিয়ে ঝোঁপের আড়ালে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপর মারধর করে গয়না ও অন্য জিনিসপত্র নিয়ে নেয়।

পুলিশে দায়ের হওয়া অভিযোগ অনুযায়ী, মহিলার মোবাইল ফোন, কানের দুল, আংটি ও নগদ আড়াই হাজার টাকা ছিনিয়ে নেয় অভিযুক্ত। ঘটনার পরে বাড়ি চলে আসেন ওই মহিলা। বৃহস্পতিবার পরিচিতদের সব ঘটনা খুলে বলেন। পরিচিতদের দাবি, উল্টোডাঙা মহিলা থানায় গেলে অভিযোগ না নিয়ে ১ হাজার টাকা দিয়ে ফিরিয়ে দেওয়া হয়। পরিচিতিরা সোশাল মিডিয়ায় ঘটনার কথা তুলে ধরলে নড়েচড়ে বসে পুলিশ। অভিযোগ নেয় উল্টোডাঙা থানা। পরে মহিলাকে নিয়ে এসে শারীরিক পরীক্ষা করানো হয়। আরও পড়ুন: Mamata Banerjee: আন্তর্জাতিক শ্যুটিং চ্যাম্পিয়নশিপে সোনাজয়ী মেহুলি ঘোষকে অভিনন্দন মমতার

কলকাতা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, উল্টোডাঙা মহিলা থানার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। মহিলার অভিযোগে প্রেক্ষিতে ধর্ষণের মামলা শুরু হয়েছে। ঘটনায় অভিযুক্ত দীপু দোলুইয়ের বিরুদ্ধে ধর্ষণ, মারধর ও ছিনতাইয়ের অভিযোগে মামলা রুজু হয়েছে।