Bangladesh MP Murdered: খুনের পর শরীর থেকে চামড়া ছাড়িয়ে দেহ টুকরো করে হলুদ মাখানো হয়, নিউটাউনে বাংলাদেশের সাংসদ খুনে CID-র হাতে রোমহর্ষক তথ্য
Bangladesh MP Anwarul Azim Anar (Photo Credits: X)

Bangladesh MP Murdered: কলকাতায় এসে খুন হয়েছেন বাংলাদেশের সাংসদ আনওয়ারুল আজিম আনার (Anwarul Azim Anar)। ওপার বাংলার সাংসদ খুনের তদন্তে সিআইডি-র হাতে এল চাঞ্চল্যকর তথ্য। খুনের পর শরীর থেকে চামড়া ছাড়িয়ে দেহ টুকরো করে তাতে হলুদ মাখিয়ে পলিথিন ব্যাগে ভরে শহরের বিভিন্ন জায়গায় তা ফেলে দেওয়া হয়েছে বলে জেরায় তদন্তকারী অফিসারদের জানিয়েছেন ধৃত জিহাদ হালওয়াদার। জানা গিয়েছে তিনি আদতে বাংলাদেশেরই বাসিন্দা। অবৈধ পথে সীমান্ত পার করে ভারতে প্রবেশ করেছিলেন তিনি।

গত ১২ মে বাংলাদেশ থেকে ভারতে এসেছিলেন আওয়ামী লীগের সাংসদ আনওয়ারুল আজিম। প্রথমে বরাহনগরে এক বন্ধু বাড়িতে ওঠেন তিনি। কিন্তু দুদিন পরে বন্ধুর বাড়ি ছেড়ে অন্যত্র যান। এরপর কলকাতার অদূরে নিউটাউনের এক অভিজাত আবাসনে সাংসদের খুনের খবর উঠে আসে। যে বন্ধুর বাড়িতে আজিম উঠেছিলেন তিনিই প্রথম বরাহনগর থানায় সাংসদের নিখোঁজ হওয়ার ডায়েরি করেছিলেন। সাংসদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে তাঁর পরিবার বাংলাদেশের সরকারকে বিষয়টা জানায়। সেখান থেকে যোগাযোগ করা হয় ভারত সরকারের সঙ্গে। এরপর কলকাতায় খোঁজ শুরু হয় আনওয়ারুল আজিমের। কিন্তু বুধবার বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়ে দেন, খুন হয়েছেন সাংসদ। কলকাতা পুলিশও স্বীকার করে নিয়েছে সেই দাবি। তবে সাংসদের দেহ এখনও উদ্ধার হয়নি।

কলকাতায় এসে বাংলাদেশের সাংসদ খুনে ধৃত যুবক জিহাদ খুনের ঘটনা মেনে নিয়ে সিআইডি-র তদন্তকারীদের জানিয়েছেন, নিউটাউনের এক অভিজাত আবাসনে শ্বাসরোধ করে খুন করা হয়েছিল আজিমকে। এরপর শরীর থেকে চামড়া ছাড়িয়ে দহ টুকরো করা হয়। একাধিক প্লাস্টিক ব্যাগে হলুদ মাখানো দেহাংশ ভরে শহরের বিভিন্ন এলাকায় তা ছড়িয়ে ছিটিয়ে ফেলে দেওয়া হয়েছে। এই ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।