Anubrata Mandal: টেট না দিয়েই চাকরি পান অনুব্রত-কন্যা, অভিযোগ উঠতেই আদালতে তলব সুকন্যাকে
Anubrata Mandal And His Daughter (Photo Credit: File Photo)

কলকাতা, ১৭ অগাস্ট: টেট পরীক্ষা না দিয়ে স্কুলে চাকরি পেয়েছেন অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal)  মেয়ে সুকন্যা। এবার এমন অভিযোগ উঠল বীরভূমের তৃণমূল কংগ্রেস নেতার মেয়ের বিরুদ্ধে। অনুব্রত-কন্যা স্কুলে যেতেন না। বাড়িতে বসেই রেজিস্টারে স্বাক্ষর করতেন বলেও অভিযোগ। সুকন্যা মণ্ডলের বিরুদ্ধে এমন অভিযোগ উঠতেই বৃহস্পতিবার তাঁকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলকে আদালতে হাজিরার নির্দেশ দেন।

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলার শুনানির সময় আইনজীবী ফিরদৌস শামিম সুকন্যার বিরুদ্ধে হলফনামা জমা দিয়ে অভিযোগ করেন। অনুব্রত-কন্যা টেট পরীক্ষা না দিয়ে চাকরি পেয়েছেন বলে অভিযোগ করেন পিরদৌস শামিম। এরপরই বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় সুকন্যা মণ্ডলকে বৃহস্পতিবার আদালতে হাজিরার নির্দেশ দেন। যে খবর প্রকাশ্যে আসতেই ফের এক দফা শোরগোল শুরু হয়েছে।

এদিকে বুধবার অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে ফের হাজির হয় সিবিআই। সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে তাঁকে নোটিশ ধরানো হয়। তব সুকন্যা এই মুহূর্তে কথা বলার মত অবস্থায় নেই বলে জানান সিবিআই আধিকারিকদের। ফলে অনুব্রত-কন্যাকে জিজ্ঞাসাবাদ না করেই ফিরতে হয় আজ।