Anubrata Mandal Admitted To Hospital: বুকে ব্যথা, ফের হাসপাতালে ভর্তি করা হল অনুব্রত মণ্ডলকে
TMC Leader Anubrata Mandal (Credits: Twitter)

কলকাতা, ১২ মে: ফের হাসপাতালে ভর্তি করা হল বীরভূমের (Birbhum) তৃণমূল (TMC) জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)। গতরাতে তাঁর বুকে ব্যথা শুরু হয়। রাতেই তাঁকে বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে (Apollo Hospital) ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, চিকিৎসকরা অনুব্রতের শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন। তাঁর হৃদযন্ত্র পরীক্ষা করা হবে। এর আগে অনুব্রত ভর্তি ছিলেন এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। তখনই জানা গিয়েছিল যে তাঁর হৃদযন্ত্র দু'টি 'ব্লকেজ' রয়েছে। ১৭ দিন হাসপাতালে থাকার পর ২২ এপ্রিল তিনি ছাড়া পান। তাঁকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। সেই থেকে চিনার পার্কের বাড়িতেই থাকতে শুরু করেন।

গরু ও কয়লা পাচার মামলায় অনুব্রতকে বেশ কয়েকবার তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সিবিআইয়ের দফতরে হাজিরা দিতেই গত মাসে বীরভূম থেকে কলকাতা এসেছিলেন অনুব্রত। কিন্তু ৬ এপ্রিল বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট নিয়ে তিনি এসএসকেএম হাসপাতালে ভর্তি হন। ওই দিনই তাঁকে তলব করেছিল সিবিআই। কিন্তু অসুস্থ বোধ করায় নিজাম প্যালেসে না গিয়ে অনুব্রত সোজা চলে যান এসএসকেএম হাসপাতালে। তারপর থেকে উডবার্ন ওয়ার্ডেই ভর্তি ছিলেন তিনি। আরও পড়ুন: Delhi: পাকিস্তানের হয়ে গুপ্তচরবৃত্তির অভিযোগ, দিল্লি পুলিশের জালে বায়ুসেনা জওয়ান

জানা গিয়েছে, স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট-সহ একাধিক শারীরিক অসুস্থতায় ভুগছেন অনুব্রত। সিটি এনজিও কর হলে তাঁর হৃদযন্ত্রে ব্লকেজ ধরা পড়ে।