Amit Shah at Egra Rally: ভোটমুখী বঙ্গে এবার অমিত শাহের তুরুপের তাস সরকারি কর্মচারীদের জন্য 'সপ্তম পে কমিশন' কার্যকর করা
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Photo: ANI)

কাঁথি, ২১ মার্চ: পূর্ব মেদিনীপুরের এগরায় (Egra) জনসভা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সভা থেকে তৃণমূলকে উৎখাতের ডাক দেন তিনি। ভোটমুখী বঙ্গে এবার তুরুপের তাস সরকারি কর্মচারীদের জন্য 'সপ্তম পে কমিশন' (Seventh Pay Commission) কার্যকর করা। বাংলায় বিজেপি ক্ষমতায় আসলে তাদের বেতন বৃদ্ধির আশা দেখালেন স্বরাষ্ট্রমন্ত্রী।

পাশাপাশি আজ তোলাবাজি, কাটমানি ও অনুপ্রবেশ নিয়ে রাজ্য় সরকারকে নিশানা করেন। অমিতের সভায় উপস্থিত ছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বাবা তথা তৃণমূল সাংসদ শিশির অধিকারী। ওই সভাতেই তিনি বিজেপিতে যোগ দেন। শিশিরবাবু বলেন, "বাংলাকে নৃশংসতা থেকে বাঁচান, আমরা আপনার সঙ্গে, আমাদের পরিবার আপনার সঙ্গে আছে। জয় সিয়া রাম, জয় ভারত।" আরও পড়ুন, আজ বিজেপির ইশতেহার প্রকাশ করবেন অমিত শাহ, উত্তরবঙ্গ ও জঙ্গলমহলকে আলাদা গুরুত্ব

শুধু তাই নয়, ক্ষমতায় এলে পাঁচ বছরে বাংলাকে অনুপ্রবেশমুক্ত করার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি। পাশাপাশি, বামেদের পর তৃণমূল কোন কথা রাখেনি। দিদি বলেছিলেন পরিবর্তন হবে, কিন্তু হয়নি। অনুপ্রবেশকারীরা অবাধে প্রবেশ করছে। দিদি 'মা, মাটি, মানুষ' স্লোগান দিলেও কিছু বদলেছে কি? তিনি কি অনুপ্রবেশকারীদের থেকে মুক্তি দিতে পেরেছেন? বাংলায় দুর্গাপুজো, সরস্বতী পুজো হবে কি হবে না? বাংলায় দুর্গাপুজো হওয়ার জন্য অনুমতি নিতে হয়। সরস্বতী পুজোর জন্য শিক্ষকদের মারা হয়, বলেও অভিযোগ করেছেন তিনি।

মমতা ব্যানার্জিকে ফের আক্রমন করে আজ তিনি বলেন, ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান মমতা, মোদিজি সোনার বাংলা বানাতে চান। এখানে সরকারি কর্মচারীদের সপ্তম পে কমিশনের সুবিধা মেলেনি। এখানে সরকার গঠিত হলে সপ্তম পে কমিশনের সুবিধা মিলবে। মোদিজি সোনার বাংলা গড়তে চান। এখানে সরকার গঠিত হলে ৫ বছরে সোনার বাংলা হবে। ডবল ইঞ্জিন সরকার পরিবর্তন আনবে। রাজ্যে কোনও পরিবর্তন হয়নি।