BJP Manifesto 2021: আজ বিজেপির ইশতেহার প্রকাশ করবেন অমিত শাহ,  উত্তরবঙ্গ ও জঙ্গলমহলকে আলাদা গুরুত্ব
অমিত শাহ (Photo Credits: ANI)

কলকাতা, ২১ মার্চ: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) জন্য আজ দলীয় ইশতেহার (Manifesto) প্রকাশ করবে ভারতীয় জনতা পার্টি (BJP)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ইশতেহার প্রকাশ করবেন বিকেল সাড়ে ৫টায়। বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় জানিয়েছেন, আজ পূর্ব মেদিনীপুরের এগরায় পল্লিঘাই স্কুলমাঠে জনসভা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। এগরায় সভার পর মেচেদায় দলের জেলা ও মণ্ডল নেতাদের সঙ্গে বৈঠক করবেন। এরপর বিকেলে কলকাতায় ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টার থেকে দলীয় ইশতেহার প্রকাশ করবেন।

ইশতেহার প্রকাশের লক্ষ্যে নির্বাচন ঘোষণার আগেই সুভাষ সরকারের নেতৃত্বে তৈরি হয় কমিটি। সেই কমিটির সদস্যরাই বাড়ি বাড়ি গিয়ে জনমত সমীক্ষা করেছেন। 'সোনার বাংলা' গড়তে তাড়া কী কী চান- সে সবের ওপরে খেয়াল রেখেই বিজেপির নির্বাচনী ইশতেহার তৈরি হয়েছে। ইশতেহারে উত্তরবঙ্গ ও জঙ্গলমহলকে আলাদা গুরুত্ব দেওয়া হয়েছে বলে খবর। আরও পড়ুন: West Bengal Assembly Election 2021: আজ বাঁকুড়ায় জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পূর্ব মেদিনীপুরে তিনটি জনসভা মুখ্যমন্ত্রীর

নির্বাচনী প্রচারে আজ ফের রাজ্য আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। আজ বাঁকুড়ায় (Bankura) তিলাবেদির মাঠে দুপুর একটায় জনসভা করবেন তিনি।