West Bengal Assembly Election 2021: আজ বাঁকুড়ায় জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পূর্ব মেদিনীপুরে তিনটি জনসভা মুখ্যমন্ত্রীর
নরেন্দ্র মোদি (Picture Credits: ANI)

কলকাতা, ২১ মার্চ: নির্বাচনী (West Bengal Assembly Election 2021) প্রচারে আজ ফের রাজ্য আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। আজ বাঁকুড়ায় (Bankura) তিলাবেদির মাঠে দুপুর একটায় জনসভা করবেন তিনি। অন্যদিকে এগরায় সভা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। সেই সভামঞ্চে দেখা যেতে পারে শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারীকে। আজ বিকেলে বিজেপির ইশতেহার প্রকাশ করবেন অমিত শাহ।

বাঁকুড়ায় মোদির সভার দিনই আজ পূর্ব মেদিনীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা রয়েছে। হলদিয়ার সুতাহাটা, খেজুরির বামনচকে ও পাঁশকুড়ার মেচোগ্রামে তিনি পরপর তিনটি জনসভা করবেন। পূর্ব মেদিনীপুরে আজ তিনটি জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। ময়না, পাঁশকুড়া, চণ্ডীপুরে সভা করবেন তিনি। আরও পড়ুন:  West Bengal Assembly Election 2021: ৫ বছরে রানিবাঁধের তৃণমূল প্রার্থী জ্যোৎস্না মান্ডির সম্পদ বেড়েছে প্রায় ২০০০ শতাংশ!

গতকাল খড়গপুর সদরে হিরণ্ময় চট্টোপাধ্যায়ের সমর্থনে জনসভা করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “বাংলায় এখন মাফিয়া উদ্যোগ চলছে। কংসাবতী নদীর অবৈধ বালি খনন কার সঙ্গে যুক্ত সবাই জানে। বিজেপি ক্ষমতায় এলে এই দুর্নীতির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ হবে।” মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন প্রধানমন্ত্রী আক্রমণ শানিয়ে বলেন, “বাংলায় ৫০-৫৫ বছর ধরে উন্নয়নই বন্ধ হয়ে আছে। কংগ্রেস, বাম, তৃণমূল উন্নয়ন বন্ধ করে রেখেছে। দিদি ভোটব্যাঙ্কের রাজনীতির জন্য তোষণ করে চলেছেন। দিদি বেকার যুবক-যুবতীদের ১০ বছর কেড়ে নিয়েছেন। দিদি বাংলার যুব সমাজের জন্য চিন্তা করেন না। আমি বাংলার যুব সমাজকে প্রতিশ্রুতি দিচ্ছি। দিদিকে আর যুব সমাজের সঙ্গে খেলতে দেব না। দিদি বলছেন খেলা হবে, কিন্তু বাংলা বলছে খেলা শেষ হবে। এবার খেলা শেষ হবে, উন্নয়ন শুরু হবে।”