Madan Mitra: নারদায় জামিন, হাসপাতালে গান গাইলেন মদন মিত্র
মদন মিত্র, ছবি ফেসবুক

কলকাতা, ২৯ মে: নারদ মামলায় জামিনের পর এবার হাসপাতাল থেকে গান গাইলেন মদন মিত্র (Madan Mitra)।  হাসপাতাল থেকে ফেসবুক লাইভে হাজির হয়ে একের পর এক গান গাইতে শোনা যায় কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ককে (TMC)।

কখনও আমার মুক্তি আলোয় আলোয় আবার কখনও ক্লান্তি আমায় ক্ষমা করো প্রভু।  নারদ মামলায় জামিন পাওয়ার পর পিজি হাসপাতাল থেকেই হাসি মুখে গান গাইতে দেখা যায় রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে।

তিনি বলেন, তাঁর জামিনের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।  চিকিৎসকরা (Doctor) যখন তাঁকে ছাড়ার সিদ্ধান্ত নেবেন, তখনই তিনি বের হবেন হাসপাতাল থেকে।  তিনি তো নিজের ইচ্ছায় হাসপাতালে আসেননি, চিকিৎসকরা মনে করেছেন, তার চিকিৎসার প্রয়োজন। সেই কারণেই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানান মদন মিত্র।

পাশাপাশি তিনি হাসপাতালে থাকলেও, রাজ চক্রবর্তী (Raj chakrabarty)থেকে শুরু করে সোহম চক্রবর্তী লাভলী মৈত্ররা তাঁর সঙ্গে দেখা করে গিয়েছেন।  তৃণমূল কংগ্রেসের প্রত্যেক বিধায়ক যেভাবে মানুষের জন্য কাজ করছেন,তা দেখে তিনি অবাক।  সমাজের সব স্তরের মানুষের কাজ দেখে তাঁর ভাল লাগছে।  পাশাপাশি বিধায়ক নির্বাচিত হওয়ার পর রাজ চক্রবর্তী যেভাবে এক নাগাড়ে কাজ করছেন, তার ছাপ পড়েছে রাজের চেহারায়।  রাজ চক্রবর্তীকে দেখে তিনি চমকে গিয়েছেন বলেও মন্তব্য করেন মদন মিত্র।

পাশাপাশি, রবিবার হাসপাতাল (Hospital) থেকে বেরিয়ে তিনি আলমবাজারের একটি মন্দিরে পুজো দিতে যাবেন বলেও জানান মদন মিত্র।  তাঁর কারও সঙ্গে কথা বলা নিষেধ।  তবে নিজের সঙ্গে নিজেকে কথা বলতে তো আর আদালত নিষেধ করেনি।  তাই তিনি নিজের সঙ্গে নিজে কথা বলছেন বলেও জানান মদন মিত্র।